আমতলীতে জেনারেটরসহ দুই চোর গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে জেনারেটরসহ দুই চোর গ্রেফতার
রবিবার ● ৬ আগস্ট ২০২৩


আমতলীতে জেনারেটরসহ দুই চোর গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

ডেকারেশনের চোরাইমালসহ লিটন হাওলাদার (৩৫) ও রবিউল হাওলাদার (২২)নামের দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে আমতলী উপজেলার খলিয়ান বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
জানাগেছে, উপজেলার ঘোপখালী স্ট্যান্ডের ভাই ভাই মাইক সার্ভিস ও ডেকারেশনে গত ১৫ জুলাই রাতে চুরি সংগঠিত হয়। চোরচক্র ওই দোকানের দুই বক্স তাঁর, জেনারেটর, ব্যাটারী ও মেশিনসহ অন্তত ৯ লক্ষ টাকার মালামাল চুরি করে। এ ঘটনায় দোকান মালিক ছালাম গাজী অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা করেন। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে খলিয়ান বাসস্ট্যান্ড থেকে জেনারেটর, তাঁরের বক্সসহ লিটন হাওলাদারকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্য মতে ওইদিন রাতেই হুলাটানা গ্রাম থেকে রবিউল হাওলাদারকে গ্রেপ্তার করা হয়।
ভাই ভাই মাইক সার্ভিস ও ডেকারেশনের মালিক ছালাম মিয়া বলেন, আমার দোকানের অন্তত ৯ লক্ষ টাকার মালামাল চোরচক্র নিয়ে গেছে। ওই চোরাই মালসহ পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে।
আমতলী থানার ওসি কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, চোরাই জেনারেটর ও ডেকারেশনের কিছু মালসহ দুই চোরকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সাথে আরো যারা জড়িত তাদেরকে দ্রুত গ্রেপ্তার করতে সক্ষম হবো।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৬:৩৬ ● ৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ