বাবুগঞ্জবাসীর জন্য শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রধানমন্ত্রীর উপহার-ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জবাসীর জন্য শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রধানমন্ত্রীর উপহার-ক্রীড়া প্রতিমন্ত্রী
শনিবার ● ২২ জুলাই ২০২৩


বাবুগঞ্জবাসীর জন্য শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রধানমন্ত্রীর উপহার-ক্রীড়া প্রতিমন্ত্রী

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বাবুগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।
শনিবার (২৩ জূলাই) বিকালে উপজেলার দ্বারিকা এলাকায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজন করা হয়।
পরে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  জাহিদ আহসান রাসেল বলেন, শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্পটি বাবুগঞ্জ বাসীর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর একটি বিশেষ উপহার। প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় দেশব্যাপী এ বিশাল কর্মযজ্ঞ সফলতার সাথে বাস্তবায়ন করে চলেছে। আমরা যা পরিকল্পনা করি প্রধানমন্ত্রীর শেখ হাসিনা সেটা বাস্তবায়ন করেন।
তিনি আরও বলেন, আজ শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের মধ্য দিয়ে বাবুগঞ্জ জনগণের দীর্ঘ দিনের স্বপ্ন পূরন হয়েছে।
তিনি বলেন, দেশের প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের পাশাপাশি জেলা শহরে আধুনিক স্টেডিয়ামসহ বিভিন্ন আধুনিক ক্রীড়া অবকাঠামো গড়ে তোলা হচ্ছে।
অনুষ্ঠানে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাকিলা রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখেন বরিশাল ৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন,উপজেলা সহকারী ভূমি সুব্রত বিশ্বাস দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ,মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব।
উল্লেখ্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে সারাদেশে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের আওতায় ২য় ধাপে বাবুগঞ্জ উপজেলায় এ স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে । এর নির্মাণ কাজে ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৮৫ লাখ টাকা।

শেখ রাসেল মিনি স্টেডিয়ামে খেলার মাঠ উন্নয়ন কাজসহ দুইতলা প্যাভিলিয়ান ভবন নির্মাণ, পাঁচ ধাপ বিশিষ্ট সাধারণ গ্যালারি নির্মাণসহ অন্যান্য উন্নয়ন কাজ থাকবে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন জাতীয় ক্রীড়া পরিষদের অধীনে এ স্টেডিয়ামের নির্মাণ কাজ বাস্তবায়ন করা হচ্ছে।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৭:৪৯ ● ১২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ