আমতলীতে নিখোঁজ কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে নিখোঁজ কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
সোমবার ● ৫ জুন ২০২৩


আমতলীতে নিখোঁজ কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

নিখোজের একদিন পর আমতলী উপজেলার কুলইরচর গ্রামের কৃষক মাহতাব মোল্লার (৫৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে প্রতিবেশী আনসার মৃধার আম গাছে ঝুলন্ত তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
জানাগেছে, উপজেলার কুলইচর গ্রামের কৃষক মাহাতাব মোল্লা রবিবার সকালে পরিবারের কাউকে না জানিয়ে বাড়ী থেকে চলে যায়। ওইদিন রাতে তিনি বাড়ীতে না ফেরলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। সোমবার সকালে স্থানীয়রা প্রতিবেশী আনসার মৃধার আম গাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে । ওই দিন বিকেলে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
নিহত মাহতাব মোল্লার মেয়ে রিয়া মনি বলেন,  গতকাল সকালে বাবা বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরেনি। রাতে অনেক স্থানে খোজাখুজি করেছি কিন্তু পাইনি। সোমবার সকালে বাবার মরদেহ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছি। প্রতিবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৮:৩৫ ● ৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ