বরিশালে নৌকা মার্কার সমর্থণে উঠান বৈঠক

প্রথম পাতা » বরিশাল » বরিশালে নৌকা মার্কার সমর্থণে উঠান বৈঠক
শনিবার ● ২৭ মে ২০২৩


বরিশালে নৌকা মার্কার সমর্থণে উঠান বৈঠক

বরিশাল সাগরকন্যা অফিস॥

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচন উপলক্ষে নগরীর ২২ ও ২৩ নং ওয়ার্ডে নৌকা মার্কার সমর্থণে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে নগরীর ২২ ও ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত উঠান বৈঠকে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমার বাবা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ছিলেন কৃষক কুলের নয়নের মনি। আমি তারই আদর্শ ধারন করি। আর তাই প্রধানমন্ত্রী একটি মহৎ উদ্দেশ্য নিয়ে আমাকে বরিশাল পাঠিয়েছেন। তিনি বরিশালের উন্নয়ন দেখতে চান। তিনি আমাকে এখানকার মানুষের জন্য কাজ করতে বলেছেন। আপনারা আমাকে আগামী ১২ জুন ভোটের মাধ্যমে নির্বাচীত করে সেই কাংখিত উন্নয়ন করার সুযোগ করে দিবেন। বরিশাল নগরীর অবস্থা খুবই খারাপ। এখানে ১০ বছরে কোন উন্নয়ন হয়নি। সিটি কর্পোরেশন একটি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান। অথচ এখানকার সেবার মান খুবই খারাপ। রয়েছে চরম অব্যবস্থাপনায় নাগরিকদের কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হয়ে আসছে। এখানে মানুষ বাড়িঘর নির্মান করতে পারছেনা। নানাভাবে হয়রানি করা হচ্ছে।
তিনি আরো বলেন, নির্বাচীত হতে পারলে এসব সমস্যার সমাধান করা হবে।বিদ্যুৎ পানি যেমন ২৪ ঘন্টা পাওয়া যায় আমি নির্বাচিত হলে এখানকার নাগরিকরা ২৪ ঘন্টাই সেবা পাবে ইনশাআল্লাহ। আমরা সবাই মিলেই গড়বো নতুন বরিশাল।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না,বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এ্যাডঃবলরাম পোদ্দার,বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এ্যাডঃআফজালুল করীম,বাংলাদেশ বার কাউন্সিল এর হাউস কমিটির চেয়ারম্যান এ্যাডঃ আনিছ উদ্দিন আহমেদ শহীদ, বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য মশিউর রহমান খান,কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ এর সদস্য অসীম দেওয়ান। এছাড়াও অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ এর সদস্য অসীম দেওয়ান, বরিশাল মহানগর ছাত্রলীগ এর সাবেক সভাপতি জসিম উদ্দিন,বিএমকলেজ বাকসুর সাবেক ভিপি মঈন তুষার সহ স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। হালিম খান এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন বিসিসি’র ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আনিচ উদ্দিন দুলাল,২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার সহ আওয়ামী লীগের দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


প্রেসনোট/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৫:৩৪ ● ৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ