কাউখালীতে দাখিল পরীক্ষা কেন্দ্রের দু‘কক্ষ পরিদর্শক বহিস্কার

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে দাখিল পরীক্ষা কেন্দ্রের দু‘কক্ষ পরিদর্শক বহিস্কার
সোমবার ● ৮ মে ২০২৩


কাউখালীতে দাখিল পরীক্ষা কেন্দ্রের দু‘কক্ষ পরিদর্শক বহিস্কার

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে দাখিল পরীক্ষা কেন্দ্রের একটি কক্ষে  সুষ্ঠু পরিবেশ না থাকা ও দায়িত্ব অবহেলার  কারণে দুই জন কক্ষ পরিদর্শককে বহিষ্কার করা হয়েছে। বহিস্কৃতরা হলেন,দারুচ্ছুন্নাত জামেয়া-এ-ইসলামিয়া কামিল মাদ্রাসার শিক্ষক মো.আসাদুজ্জামান ও বিজয় নগর আলিম মাদ্রাসার শিক্ষক প্রসাদ কুমার মন্ডল।
জানা যায়, সোমবার দাখিল পরীক্ষার (আকাইদ ও ফিকহ) পরীক্ষা চলাকালীন কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার সুলতানা উপজেলার কেন্দ্রীয় আলিম মাদরাসা পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে যান। এ সময় কেন্দ্রের একটি কক্ষে হট্টগোল ও উত্তরপত্র দেখাদেখিসহ নানা অনিয়ম দেখতে পান। পরীক্ষা কক্ষে অব্যবস্থাপনা ও সুষ্ঠু পরিবেশ না থাকার কারনে কর্তব্যরত দুইজন কক্ষ পরিদর্শককে বহিষ্কার করার জন্য কেন্দ্র সচিব কে নির্দেশ দেন। পরে নির্দেশনা অনুযায়ী কেন্দ্র সচিব নোটিশের মাধ্যমে দুই শিক্ষককে পরীক্ষা পরিচালনা সংক্রান্ত দায়িত্ব থেকে বহিষ্কার করেন।
কাউখালী কেন্দ্রীয় আলিম মাদ্রাসার অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মাওলানা হোসাইন আহমেদ বলেন, পরীক্ষা কেন্দ্রের একটি কক্ষে ছাত্রছাত্রীরা একটু দেখা দেখি করছিল। ইউএনও স্যার এসে তা দেখে ফেলায় ডিউটিরত ওই কক্ষের কক্ষ পরিদর্শকদের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন। স্যারের নির্দেশ পেয়েই তা কার্যকর করা হয়েছে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১২:৩৬ ● ১৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ