ছাতকে পলিশে নিয়োগপ্রাপ্ত ৮ যুবককে সংবর্ধনা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে পলিশে নিয়োগপ্রাপ্ত ৮ যুবককে সংবর্ধনা
বৃহস্পতিবার ● ২৭ এপ্রিল ২০২৩


ছাতকে পলিশে নিয়োগপ্রাপ্ত ৮ যুবককে সংবর্ধনা

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধ্॥ি

বাংলাদেশ পুলিশ বাহিনীতে নিয়োগ পাওয়া ছাতকের ৮ জন যুবক-যুবতীকে থানায় সংবর্ধনা দেয়া হয়েছে। গত ২৬ এপ্রিল দুপুরে ছাতক থানায় কনষ্টেবল পদে নতুন নিয়োগ পাওয়া পুলিশের  ৮ জন সদস্যকে ফুল দিয়ে সংবর্ধিত করেন সুনামগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রনজয় চন্দ্র মল্লিক, সহকারী কমিশনার (ভুমি) মো. ইসলাম উদ্দিন ও
ছাতক থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাইনুল জাকির। এসময়  ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, সাংবাদিক মীর আমান মিয়া লুমান সহ সাংবাদিকবৃন্দ ও থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। নতুন নিয়োগ প্রাপ্তরা সকলেই ছাতক উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

বাংলাদেশ পুলিশ বাহিনীতে নতুন নিয়োগপাপ্ত সদস্যদের উদ্দেশ্যে সুনামগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার(ছাতক সার্কেল) রনজয় চন্দ্র মল্লিক বলেন, পুলিশ একটি সু-সংঘটিত ও দক্ষ বাহিনীর নাম। এ বাহিনীর গৌরবোজ্জ্বল ইতিহাসের পাশাপাশি যতেষ্ট সুনাম রয়েছে। সাধারন মানুষের সেবার জন্য পুলিশ বাহিনী সু-শৃঙ্খলভাবে কাজ করে আসছে। নিঃসন্দেহে এটি একটি সেবামুলক পেশা। নিজের সততা ও দক্ষতাকে কাজে লাগিয়ে পুলিশ বাহিনীর ভাবমুর্ত্তি উজ্জ্বল রাখার জন্য নব নিয়োগ প্রাপ্তদের প্রতি আহবান জানান তিনি।

পুলিশ বাহিনীতে নিয়াগ পাওয়া নতুন সদস্যরা হলেন, উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের জাউয়া গ্রামের খোকন মিয়ার মেয়ে তানিয়া আক্তার, ইসলামপুর ইউনিয়নের গাংপাড়-নোয়াকুট গ্রামের আব্দুল খালিকের ছেলে নুর উদ্দিন, রাসনগর গ্রামের তারা কান্ত সিংহের ছেলে প্রভাত সিংহ, হীরেন্দ্র সিংহের ছেলে অলক সিংহ, ধনীটিলা গ্রামের ইন্তাজ আলীর ছেলে লিটন মিয়া,দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের মোহাম্মদ আব্দুল্লাহ এর ছেলে সাইফুল্লাহ বাহার ও দোলারবাজার ইউনিয়নের কুর্শি গ্রামের হেলাল হোসেনের ছেলে সাইফুল ইসলাম।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৫:৩৭ ● ৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ