ছাতকে প্রতিপক্ষের হামলায় নারী-শিশুসহ আহত-৩

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে প্রতিপক্ষের হামলায় নারী-শিশুসহ আহত-৩
বৃহস্পতিবার ● ২৭ এপ্রিল ২০২৩


ছাতকে প্রতিপক্ষের হামলায় নারী-শিশুসহ আহত-৩

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নারী ও শিশুসহ একই পরিবারের ৩ সদস্য আহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বিনন্দপুর গ্রামের আব্দুল সালামের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গ্রামের মালদার আলীর ছেলে মোহাম্মদ আলীসহ ৯জনের নাম উল্লেখ করে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, গ্রামের মৃত ওয়াজিদ উল্ল্যার ছেলে আলী হোসেন ও মৃত মালদার আলীর ছেলের বিরুদ্ধে বিনন্দপুর গ্রামের আব্দুল সালামের পরিবারের কোর্টে একাধিক মামলা চলমান রয়েছে। এর জের ধরে গত বুধবার (২৬ এপ্রিল) সকাল ১১টার দিকে গ্রামের মৃত মালদার আলীর ছেলে মানিক মিয়ার নেতৃত্বে আব্দুল সালামের বসতঘরে হামলা চালিয়ে বসতঘরসহ আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করা হয়। এসময় বাঁধা দিলে খাদিজা বেগম, রিপা বেগম ও শিশু নাজিম উদ্দিনকে মারপিঠে আহত করে। হামলাকারীরা এই দুই নারীকে মাথার চুল ও পড়নের কাপড়ে ধরে তারা টানা হেঁচড়াসহ শ্লীলতাহানি ঘটায়। এছাড়া বসতঘর ভাংচুর এবং লুটপাট করে প্রায় লাখ টাকার মালামাল ও এক ভরি ওজনের স্বর্ণালংকার লুটপাট করে নিয়েছে বলে থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করেন আহত  বাদী খাদিজা বেগম। অভিযোগ দায়েরের প্রেক্ষিতে ওইদিন সন্ধ্যায় ছাতক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে ছাতক থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বলেন, বিষয়টি আমি খোঁজ খবর নিয়ে দেখছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৪:৩৪ ● ৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ