ছাতকে ইয়াবা সম্রাট মামুন গ্রেফতার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে ইয়াবা সম্রাট মামুন গ্রেফতার
রবিবার ● ৯ এপ্রিল ২০২৩


ছাতকে ইয়াবা সম্রাট মামুন গ্রেফতার

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে ইয়াবা সম্রাট মামুন মিয়া(৫০) কে গ্রেফতার করেছে পুলিশ। সে সিলেট বিভাগ জুড়ে ইয়াবা সম্রাট নামে পরিচিত। গত শনিবার (৮ এপ্রিল) রাত সাড়ে ১১ ঘটিকার সময় ছাতক পৌরসভার দক্ষিন বাগবাড়ি এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানাযায়, ছাতক, দোয়ারা বাজার ও সিলেটের কোম্পানীগঞ্জসহ আন্ত:জেলার মাদক ব্যবসায়ীদের সম্রাট মামুন মিয়া। তার বিরুদ্ধে ১৫ টি মাদক মামলা রয়েছে। মামুন মিয়া সিলেট বিভাগ জুড়ে ইয়াবা সম্রাট নামে পরিচিত। একাধিকবার র‍্যাব, পুলিশ, বিজিবি গ্রেপ্তার করলেও, পূর্ণরায় জেল থেকে বাহির হয়ে আবারো ব্যবসা শুরু করে সে। অবশেষে গত শনিবার সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল রনজয় চন্দ্র মল্লিক এর নেতৃত্বে ছাতক থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাইনুল জাকির, দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর, ছাতক থানা পুলিশ পরিদর্শক(তদন্ত), আরিফুল ইসলাম, এসআই মো. আসাদুজ্জামান রাসেল, এসআই পিয়াস পাল, এসআই মুখলেস, এএসআই মিজান, এএসআই রিয়াজসহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান পরিচালনা করে মামুন মিয়াকে তার বসত বাড়ি থেকে গ্রেফতার করেন। মামুন মিয়ার বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাইনুল জাকির গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতকে দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২৬:৩৮ ● ৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ