কুয়াকাটায় মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
রবিবার ● ৯ এপ্রিল ২০২৩


কুয়াকাটায় মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

কুয়াকাটা (পটুয়াখালী)সাগরকন্যা অফিস॥

ইলিশ পার্কের দেয়াল ও গেট ভাঙ্গার অভিযোগ এনে কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন পার্কের মালিক রুমান ইমতিয়াজ তুষার। রোববার সকাল সাড়ে ১০টায় কুয়াকাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ তুলে ধরা হয়।
লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, পৌরসভার রাস্তা নির্মাণের নামে ইলিশ পার্কের দেয়াল জোরপুর্বক ভেঙ্গে ফেলেছে পৌর মেয়র ও তার লোকজন। রাস্তা নির্মাণে উভয় পাশের জমি নেয়ার কথা থাকলেও উদ্দেশ্যমূলক ভাবে পুরো রাস্তাই আমার জমির মধ্যদিয়ে নেয়া হয়েছে। এসময় ইলিশ পার্কে হামলা ও গালমন্দ করা হয়েছে বলে অভিযোগ করা হয়। তবে এমন অভিযোগ অস্বীকার করে কুয়াকাটা পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ মনির শরীফ বলেন, রাস্তা সকলের প্রয়োজনে করা হয়েছে। এখানে পৌরসভার ব্যক্তিগত কোন লাভ ক্ষতি নেই। তুষার সাহেব রাস্তা নির্মাণে বাধা দিয়ে আসছে। তিনি বিল্ডিং কোড অমান্য করে ভবন নির্মাণ করছেন।
এ বিষয়ে পৌর মেয়র আনোয়ার হাওলাদার বলেন, ইলিশ পার্কের কোন দেয়াল ভাঙ্গা হয়নি এবং কাউকে গালমন্দ করাও হয়নি। পার্কের মালিক কিছু জমি যাদের কাছে বিক্রি করেছেন তাদের অনুমতি নিয়েই অংশবিশেষ দেয়াল ভাঙ্গা হয়েছে।

এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৭:৫৫ ● ৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ