বামনায় মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে প্রার্থী ঘোষনা

প্রথম পাতা » বরগুনা » বামনায় মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে প্রার্থী ঘোষনা
মঙ্গলবার ● ৪ এপ্রিল ২০২৩


---

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে কমান্ডার পদে নিজের প্রার্থীতা ঘোষনা করলেন সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন খান।

মঙ্গলবার (৪ এপ্রিল) বামনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ২০২২-২৩ বছরের কমান্ডার পদে তিনি তাঁর প্রার্থীতা ঘোষনা দেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন প্রায় অর্ধশতাধীক বীর মুক্তিযোদ্ধাগন।

সংবাদ সম্মেলনে সাবেক এই কমান্ডার সাংবাদিকদের জানান, তাকে কৌশল করে কিছু স্বার্থান্বেষী মুক্তিযোদ্ধারা তালিকা থেকে বাদ দেওয়া অপচেষ্টা করেছিলো। তাদের সকল চেষ্টা ব্যার্থ করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কাউন্সিল তাকে পুনরায় স্বীকৃতি প্রদান করে গেজেটে অন্তর্ভূক্ত করেছেন। ষড়ষন্ত্রকারীরা ইতিমধ্যে বামনা উপজেলার প্রকৃত ৩৫জন মুক্তিযোদ্ধাকে বাদ দিয়েছেন। যারা কোনদিন মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন নি এমন লোকদের মুক্তিযোদ্ধা হিসাবে চুড়ান্ত সুপারিশ করেছেন। এসব অপশক্তিকে দমাতে ও পুনরায় এ উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের উজ্জীবিত করতে তিনি আসন্ন মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে কমান্ডার পদে প্রার্থী হবেন বলে তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধার ও উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি গাজী আবুল কালাম, প্রেসক্লাব সভাপতি নেসার উদ্দিন, সাধারণ সম্পাদক নাসির মোল্লা, ও বীর মুক্তিযোদ্ধাগণ।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪১:২৮ ● ৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ