গলাচিপায় শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত
রবিবার ● ২ এপ্রিল ২০২৩


গলাচিপায় শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ডাকুয়া শ্রী শ্রী রাধাগোবিন্দ জিঁউর ভক্ত সংঘ সেবাশ্রমের হরিপদ দে এর বাড়িতে ১৫, ১৬ ও ১৭ ই চৈত্র ১৪২৯ বাংলা (ইংরেজী ৩০, ৩১ মার্চ ও ১লা এপ্রিল ২০২৩) বৃহস্পতি, শুক্র ও শনিবার ২৪ প্রহরব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়ে রবিবার (২ এপ্রিল) দুপুরে মহাপ্রসাদ বিতরণের মধ্য দিয়ে শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম যজ্ঞানুষ্ঠান শেষ হয়।
ডাকুয়া শ্রী শ্রী রাধাগোবিন্দা জিঁউর ভক্ত সংঘ সেবাশ্রম এর প্রতিষ্ঠাতা স্বর্গীয় কালাচাঁদ চক্রবর্তী। ডাকুয়া শ্রী শ্রী রাধাগোবিন্দা জিঁউর ভক্ত সংঘ সেবাশ্রম এর ভক্তবৃন্দের উদ্যোগে প্রতি বছরের ন্যায় দেশমাতৃকা ও বিশ্ব জননীর সকল সন্তানের শান্তি ও মঙ্গল কামনায় ৪৬তম বার্ষিকী যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে নামসূধা পরিবেশন করেন- বরিশাল হতে আগত শ্রী শ্রী গোপাল কৃষ্ণ সম্প্রদায়, দেবী দূর্গা সম্প্রদায়, আদি পাগল সম্প্রদায়, গোপালগঞ্জ থেকে আগত নব সত্য নারায়ণ সম্প্রদায়, দেবী সরস্বতী সম্প্রদায় এবং পটুয়াখালীর রাম সুন্দর সম্প্রদায়।
এ যজ্ঞানুষ্ঠান উপলক্ষে রাধাগোবিন্দ জিঁউর ভক্ত সংঘ সেবাশ্রমের সভাপতি বাবু হরিপদ দে বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও শান্তিপূর্ণভাবে যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃষ্টি না হলে অনুষ্ঠানে আরো অনেক ভক্তবৃন্দের আগমন ঘটত। সাধারণ সম্পাদক বাবু সুশান্ত কুমার রক্ষিত বলেন, এখানে অনেক দূর দূরান্ত থেকে আগত ভক্তদের ৩ বেলা প্রসাদের ব্যবস্থা করা হয়েছে। এ বিষয়ে ডাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ^জিৎ রায় বলেন, ধর্মীয় প্রতিটি অনুষ্ঠানে আমি অংশগ্রহণের চেষ্টা করি। ধর্মীয় অনুষ্ঠানগুলো হচ্ছে আত্মার পরিশুদ্ধি। আমি এ সংঘের সকলকে ধন্যবাদ জানাই।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৬:৪৫ ● ৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ