পিরোজপুরে গণপিটুনিতে চোর নিহত!

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে গণপিটুনিতে চোর নিহত!
শুক্রবার ● ৩১ মার্চ ২০২৩


পিরোজপুরে গণপিটুনিতে চোরের মৃত্যু!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে চুরি করতে গিয়ে স্হানীয়দের গনপুটিনিতে কবির  মৃধা (৩৯)  নামের এক চোরের  মৃত্যু  হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩১ মার্চ)  ভোররাতে  জেলার সদর উপজেলার  শংকরপাশা ইউনিয়নের বাদুরা  গ্রামে। চোর কবির মৃধা ওই  গ্রামের করিম মৃধার ছেলে।
সৃহানীয়রা জানান, নিহত কবির মৃধা ওই রাতের ৩টার দিকে স্হানীয় মধ্য বাদুরা গ্রামের পনির মৃধার বাড়িতে চুরি করতে তার ঘরে ঢোকে। এ সময় ঘরের লোকজন সজাগ হলে তাকে ধরে ফেলে। চোরের সাথে ধস্তাধস্তির  সময় চোর তাদের কামড়িয়ে আহত করে। এ সময় তাদের ডাকচিৎকারে স্হানীয় লোকজন জড়ো হয়। পরে এলাকাবাসীর গনপিটুনীতে কবির গুরুতর আহত হয়। স্হানীয় দফাদার ও ইউপি মেম্বার কবিরকে আহত অবস্হায় উদ্ধার করে মল্লিকবাড়ি বাসস্ট্যান্ডে  গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে  যান। এ সময় চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে। এদিকে আহত  ঘর মালিক পনির ও তার স্ত্রী পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।
এ ব্যাপারে পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মাদ  সাঈদুর রহমান জানান, কবির একজন পেশাদার সিঁদেল চোর। ঘটনাস্হল থেকে পুলিশ চুরিতে ব্যবহৃত শাবল, ছুড়িসহ বেশ কিছু মালামাল উদ্ধার করে। তার বিরুদ্ধে পিরোজপুর, বাগেরহাট ও ইন্দুরকানী থানায় একাধীক সিঁদেল চুরীর মামলা রয়েছে ।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৪:৪৯ ● ৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ