পিরোজপুরে মুক্তিযোদ্ধার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে মুক্তিযোদ্ধার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
রবিবার ● ২৬ ফেব্রুয়ারী ২০২৩


পিরোজপুরে মুক্তিযোদ্ধার ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সমীর কুমার দাস বাচ্চুর উপর হামলার প্রতিবাদে ও অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকাল ১০ টায় পিরোজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও জেলা মুক্তিযোদ্ধা সংন্তান কমান্ডের আয়োজনে শহরের টাউন ক্লাব সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে জেলা মুক্তিযোদ্ধা সংন্তান কমান্ডের সভাপতি রেজাউল করিম সিকদার মন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ফজলুল হক সেন্টু, সাবেক ডেপুটি কমান্ডার এম এ রব্বানী ফিরোজ, মুক্তিযোদ্ধের সংগঠক নুরদিদা খালেদ রবি, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মো: সাইফুর রহমান সহ নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশের বীর সন্তান মুক্তিযোদ্ধাদের উপরে যারা হামলা করেছে তারা দেশের শত্রু ও সামজের শত্রু। অভিলম্বে মুক্তিযোদ্ধা সমীর কুমার দাস বাচ্চুর উপর যারা যারা হামলা চালিয়েছে তাদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে। উল্লেখ্য গত বুধবার (২২ ফেরুয়ারী ) দুপুরে শহরের কুমারখালী এলাকায় বসে ৭ থেকে ৮ জনের একটি দল তাকে এলাপাতারি পিটিয়ে আহত করে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৮:১৪ ● ৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ