পিরোজপুরে আগুনে পুড়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে আগুনে পুড়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু
সোমবার ● ৬ ফেব্রুয়ারী ২০২৩


পিরোজপুরে আগুনে পুড়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের আগুনে পুড়ে মো. সোহেল হাওলাদার (২৫) নামের এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (৬ ফেব্রুয়ারী) ভোর রাতে পিরোজপুর পৌর সভার ৬ নম্বর ওয়ার্ডের কৃষ্ণচুড়া ভাইজোড়া এলাকায়। নিহত সোহেল হাওলাদার ওই এলাকার নজরুল হাওলাদারের ছেলে।
নিহতের নাসির হওলাদার জানান, রাত ৩টার দিকে হঠাৎ তার ভাই সোহেলের ঘরে আগুন লাগে। মুহুর্তের মধ্যে  আগুন ছড়িয়ে পড়ে। আমরা আগুন দেখে ফায়ার সার্ভিসে খবর দেই। এ সময় ওই ঘরে একা ঘুমে থাকা সোহেল আগুনে পুড়ে মারা যায়। পরে ফায়ার সার্ভিস দল এসে আগুন নিভিয়ে তার মরদেহ উদ্ধার করেন।   তার ভাই সোহেল অবিবাহিত ছিলেন।  তিনি আরো জানান, তার ঘরটি কাঠ ও টিনের তৈরী ছিলো। আগুনে পুড়ে ঘরটি পুড়ে ছাই হয়ে গেছে আর তার ভাইও পুড়ে প্রায় ছাই হয়ে গেছেন। ধারনা করা হচ্ছে,  ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

পিরোজপুর ফায়ার সার্ভিসের  সাব অফিসার আব্দুর রশিদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল সেখানে গিয়ে স্হানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন। পরে ওই ঘরে থাকা মাছ ব্যবসায়ীর মর দেহ উদ্ধার করা হয়।
পিরোজপুর সদর  থানা পুলিশের  অফিসার ইন চার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান জানান, খবর পেয়ে ওই রাতে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘরের ভিতর থাকা ওই মাছ ব্যবসায়ী আগুনে পুড়ে মারা গেছেন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৯:৫৫ ● ২১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ