পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় ২বোন নিহত, আহত-১

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় ২বোন নিহত, আহত-১
মঙ্গলবার ● ১০ জানুয়ারী ২০২৩


পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় ২বোন নিহত,  আহত-১

পিরোজপুর সাগরকনা প্রতিনিধি॥

পিরোজপুর-নাজিরপুর সড়কের আধাঝুড়ি নামক স্হানে বাসের চাপায় ভ্যান আরোহী ২বোন নিহত হয়েছে। নিহতরা হলেন পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের ভৈরমপুর এলাকার শেখ নজরুল ইসলামের মেয়ে মুক্তা (২৫) ও মারিয়া (১০)। এ ঘটনায় নিহতদের বড় ভাই মঞ্জুরুল ইসলাম (২৭) গুরুত্বর আহত হয়েছেন।

নিহতের স্বজন ও থানা সূত্রে জানাগেছে,  মঙ্গলবার  দুপুরে জেলার নাজিরপুরের শ্রীরামকাঠী থেকে ভ্যানে করে মুক্তা, মারিয়া ও ভাই মঞ্জুরুল বাড়িতে আসার পথে পিরোজপুর সদরের শিকদারমল্লিক ইউনিয়নের আধাঝুড়ি নামক স্হানে এলে চালক ভ্যান থামিয়ে পানি খেতে রাস্তার পাশের একটি দোকানে যায়। এ সময় ঢাকা থেকে পিরোজপুরের দিকে আসা ইমাদ পরিবহনের একটি বাস পিছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্হলেই মুক্তা নিহত হয়। আহত ২ জনকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে মারিয়ার অবস্হা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা নেয়ার পথে মারিয়া মারা যায়। ভাই মঞ্জুরুল পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি আছে।
পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, পুলিশ ইমাদ পরিবহনের ঘাতক বাসটিকে আটক করেছে।এ বিষয়ে আইনগত ব্যবস্হা নেয়া হচ্ছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৩:১৮ ● ১১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ