ছাতকে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৪

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৪
বৃহস্পতিবার ● ৫ জানুয়ারী ২০২৩


ছাতকে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৪

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটো-রিকশার মুখোমুখি সংঘর্ষে আলিম উদ্দিন (৩৩) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে সিএনজি চালিত অটো-রিকশার আরও চারজন যাত্রী। স্থানীয়রা তাৎক্ষনিক তাদেরকে উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালিত অটো-রিকশার যাত্রী আলিম উদ্দিনকে মৃত্যু ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেল জাতুয়াবাজার থেকে সিএনজি চালিত অটো-রিকশা যাত্রী নিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে ওঠে। এসময় সুনামগঞ্জ থেকে সিলেটের পথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি চালিত অটো-রিকশায় থাকা ৫জন যাত্রী আহত হন। স্থানীয় লোকজনরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলিম উদ্দিন নামের একজনকে মৃত ঘোষণা করেন। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার কলাইয়া জলিলপুর গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র। অন্যান্য আহতরা হলেন, জলিলপুর গ্রামের মুজিবুর রহমানের পুত্র মনির উদ্দিন (২০), একই গ্রামের তালেব আলীর পুত্র সালেহ আহমদ (৩২), আছকর আলীর পুত্র নজরুল ইসলাম (৪০) ও রমজান আলী(২৪)। উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, দূর্ঘটনার পর ঘাতক বাস চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে সড়কের জয়কলস হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত বাস নং- সিলেট-জ-১১-০৫০০ ও নম্বরবিহীন সিএনজি চালিত অটো-রিকশাটি জব্দ করেন।

জয়কলস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ০:১২:৫৪ ● ২১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ