পটুয়াখালীতে জাতীয় সমাজসেবা দিবস পালিত

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে জাতীয় সমাজসেবা দিবস পালিত
সোমবার ● ২ জানুয়ারী ২০২৩


পটুয়াখালীতে জাতীয় সমাজসেবা দিবস পালিত

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

“উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে পটুয়াখালীতে উদযাপিত হয়েছে জাতীয় সমাজসেবা দিবস। জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতরের আয়োজনে সোমবার সকালে শহরের সার্কিট হাউস চত্বর থেকে একটি র‌্যালীটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন।

বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কের মো. সাজেদুল হক, জেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব কাজী আলমগীর হোসেন, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব ভিপি আব্দুল মান্নান, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শীলা রানী দাস, পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ প্রমুখ।

বক্তারা বলেন বর্তমান সরকার অধিদফতরের মাধ্যমে বিভিন্ন সেবামূলক কাজ চালু করেছে। বিভিন্ন ভাতা ডিজিটালাইজেশন করা হয়েছে। যার মাধ্যমে উপকারভোগী ঝামেলহীনভাবে টাকা তুলতে পারছে। এছাড়াও বিভিন্ন প্রকল্প গ্রহনের মাধ্যমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ সামাজিক উন্নয়নে সহযোগীতা করছেন।

 

 

 

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৮:৩৭ ● ২০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ