গলাচিপায় সড়ক দুর্ঘটনায় ৩এইচএসসি পরীক্ষার্থী আহত

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় সড়ক দুর্ঘটনায় ৩এইচএসসি পরীক্ষার্থী আহত
বৃহস্পতিবার ● ১ ডিসেম্বর ২০২২


গলাচিপায় সড়ক দুর্ঘটনায় ৩এইচএসসি পরীক্ষার্থী আহত

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় এইচএসসি পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে অটো-বাইক চালকসহ ৩পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার কাঁচারিকান্দা দেওয়ান বাজার এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ৩জনের শরীরের বিভিন্ন স্থানে কেটে-ছিঁড়ে গুরুতর জখম হয়েছে। ভাগ্য সহায় হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ওই তিন পরীক্ষার্থী পরীক্ষা দিতে পেরেছেন।
আহতরা হলো গলাচিপা সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মাইমুনা আক্তার মুন্নী (১৮) ও উলানিয়া হাট স্কুল এন্ড কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী মো. রাব্বি (১৮) ও মাঈনুল ইসলাম (১৮)। তাদের সকলের বাড়ি দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের গুলী আউলিয়াপুর গ্রামে। এছাড়াও অটোড্রাইভার মো. হোসেন (১৯) আহত হন।
আহত শিক্ষার্থীরা জানান, পরীক্ষা কেন্দ্রে অটো বোরাক যোগে আসার পথে দূর্ঘটনাটি ঘটে। রতনদীতালতলী ইউনিয়নের কাঁচারিকান্দা দেওয়ান বাজার এলকায় আসলে রাস্তায় হটাৎ একটি শিশু চলে আসে। ওই শিশুকে বাঁচাতে গিয়েই অটো বোরাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এ-সময় ড্রাইভার ও অটোতে থাকা তিন পরীক্ষার্থী আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে গলাচিপা উপজেলা হাসপাতালে নিয়ে আসে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে মহসিন হোসেন জয় নামে একজনে সংবাদকর্মীর সহায়তায় গলাচিপা মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে মুন্নীকে এবং গলাচিপা সরকারি কলেজ কেন্দ্রে রাব্বি ও মাইনুলকে পৌঁছে দেয়া হয়।
গলাচিপা মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্র সচিব মো. শাহজাহান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত পরীক্ষার্থী কেন্দ্রে আসার পথে দূর্ঘটনায় আহত হয়। গুরুতর আহত মুন্নীকে কেন্দ্রে নিয়ে আসলে পরীক্ষা যাতে ভালো ভাবে দিতে পারে তার ব্যবস্থা নেয়া হয়। এছাড়া তাকে সবধরনের সহযোগিতা করা হয়।

এসআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৯:১৮ ● ৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ