দশমিনায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা
বৃহস্পতিবার ● ১ ডিসেম্বর ২০২২


দশমিনায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা

দশমিনা(পটুয়াখালী)সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনায় উপজেলা প্রশাসন ও ব্রাক’র আয়োজনে এবং সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি(সেল্প) এর সহযোগীতায় বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ হলরুমে এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি কর্মকর্তা মো. জাফর আহম্মেদ’র সভাপতিত্বে ও ব্রাক ডিএম (সল্প) পটুয়াখালী মোসা. মলি বেগম সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আজিজ মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামচ্ছুরনাহার খান ডলি, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) অনুপ দাস, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আক্তার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রকিব উল ইসলাম, ব্রাক আইনী সহায়ইকা উল্কা বিশ্বাস, আনসার ভিডিপি কর্মকর্তা মো.তানজিমা, এড্যা. উত্তম কুমার কর্মকার, এনজিও সমন্বয় প্রতিনিধ মো. মজিবুর রহমান টিটু, ইউপি চেয়ারম্যান মো. নজির সরদার, মসিউর রহমান জন্টু ও আসাদুজ্জান সোহাগ, নিকাহ রেজিষ্ট্রার মো. আলী হোসেন, পুরোহিত সঞ্জয় ব্যানার্জী, ইমাম মো. ইব্রাহিম খলীল, স্থানীয় সংবাদিক এবং সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
সভায় বাল্য বিবাহ হ্রাসকরণে চ্যালেঞ্জগুলি চিহ্নিত করা ও ভবিষ্যৎ কর্মকৌশল নির্ধারণ করা, বাল্যবিয়ে প্রতিরোধে কার্যকরি সমন্বিত উদ্যোগ গ্রহণ করাসহ নানা বিষয়ে আলোচনা করা হয়।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৫:২৩ ● ৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ