বামনায় কৃষিতে এ্যাওয়ার্ড পেল মহারাজ

প্রথম পাতা » বরগুনা » বামনায় কৃষিতে এ্যাওয়ার্ড পেল মহারাজ
মঙ্গলবার ● ২৯ নভেম্বর ২০২২


বামনায় কৃষিতে এ্যাওয়ার্ড পেল মহারাজ

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

কৃষি ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় স্বীকৃতিস্বরুপ সম্মাননা স্মারক পেলেন বরগুনার বামনা উপজেলার বাসিন্দা অস্ট্রেলিয়া প্রবাসী ও সমাজসেবক মোঃ জাকারিয়া হোসেন মহারাজ । রবিবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা একাডেমী মিলনায়তনে বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাকে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাঁর হাতে সম্মাননা তুলে দেন রেলপথ মন্ত্রণালয় এর মাননীয় মন্ত্রী মোহাম্মদ নুরুল ইসলাম সুজন এমপি।
প্রধান অতিথি বলেন, একজন মানুষের সফল বা ব্যর্থ হওয়া তার ক্ষমতার ওপর যতটা না নির্ভর করে, তারচেয়ে বেশি তার চেষ্টার ওপর নির্ভর করে। আমাদের নিজ নিজ কর্মক্ষেত্র থেকে ভাল কাজ করার চেষ্টা করতে হবে। জনসেবা দিকে নজর দিতে হবে। তাহলে আমরা আরো উন্নত জাতি হিসেবে বহির্বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পারবো।
জাকারিয়া হোসেন মহারাজ তাঁর অনুভূতি প্রকাশ করে বলেন, যেকোনো কাজের স্বীকৃতি আরো নিজের প্রতি দায়িত্ব বাড়িয়ে দেয়। তাই আজকের এই সম্মাননা আমাকে আরো বেশি কাজ করার উৎসাহ সৃষ্টি করলো। আমি সবসময় কৃষি নিয়ে কাজ করি। আগামীতে আরো ভাল কাজ করার চেষ্টা করবো। আমি যেনো কৃষি নিয়ে আরো অনেক ভালো কাজ করতে পারি সবাই আমার জন্য দোয়া করবেন।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৬:২৬ ● ৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ