ছাতকে রহস্যজনক ডাকাতি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে রহস্যজনক ডাকাতি
বুধবার ● ২৩ নভেম্বর ২০২২


ছাতকে রহস্যজনক ডাকাতি

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

ছাত‌কে এক ব‌্যবসা‌য়ির বা‌ড়ি‌র দু‌টি গেইটের এক‌টি দরজা ভে‌ঙ্গে প্রায় ২৩ লাখ টাকার মালামাল লুটপাট করা হ‌য়ে‌ছে। রহস্যজনক ডাকাতির ঘটনা নি‌য়ে নানা প্রশ্ন দেখা দি‌য়ে‌ছে। এ ঘটনায় উপ‌জেলাজু‌ড়েই ব‌্যাপক তোলপাড় সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। গত সোমবার গভীর রা‌তে উপ‌জেলার কালারুকা ইউপির রায়স‌ন্তোষ গ্রা‌মের ব‌্যবসা‌য়ী ক‌ফিল উদ্দি‌নের বা‌ড়ি‌তে এ ঘটনা ঘটে।

জানা যায়, ১০ জ‌নের দে‌শি অস্ত্র নি‌য়ে সংঘবদ্ধ একটি ডাকাত দল তার বা‌ড়ি‌তে হানা দেয়। সাম‌নের দু‌টি গেইট ও এক‌টি দরজা ভে‌ঙ্গে বসত ঘরে প্রবেশ করে অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের সবার হাত-পা ও মুখ বেঁধে ফেলে। এসময় ১৯ ভরি স্বর্ণালঙ্কার, একভ‌রি রোপা, নগদ সা‌ড়ে আট লাখ টাকা,৭‌টি মোবাইলসহ অন্যান্য জিনিসপত্রসহ প্রায় ২৩ লাখ টাকার মালামাল লুটপাট ক‌রে নিয়ে যায়। তা‌দের আতœ‌চিৎকার শু‌নে পা‌শের বা‌ড়ির ফ‌রিদ আহমদের নেতৃত্বে একদল মানুষ তার বা‌ড়ি‌তে এসে হাত-পা ও মুখ বেঁধা অবস্থায় তা‌দেরকে উদ্ধার ক‌রেন।

এব‌্যাপা‌রে ক‌ফিল উদ্দিন জানান, সাম‌নের দু‌টি গেইটের তালা ভে‌ঙ্গে তার বসত ঘরে প্রবেশ ক‌রে অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের ৪জন‌কে হাত-পা ও মুখ বেঁধে ফেলায় ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রেন তি‌নি।
গ্রামবাসী জানান, আন্তর্জাতিক চোরাচালান হু‌ন্ডি ব‌্যবসার টাকা আতœসাৎ কর‌তে গি‌য়ে ডাকা‌তির নাটক সা‌জা‌নোর অ‌ভি‌যোগ উঠেছে। এ ডাকাতির ঘটনার খবর পেয়ে গত মঙ্গলবার বিকা‌লে থানার ওসি মাহবুবুর রহমান, এসআই খন্দকার আতিকুল আলম,  এসআই মোশারফ হো‌সেন, ইউপি মেম্বার আব্দুল আউয়াল ও নানু মিয়াসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় ও‌সি বলেন, ‘ডাকাতির ঘটনাটি রহস্যজনক। এ ব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে। অ‌ভি‌যোগ পে‌লে আইনানুগত ব‌্যবস্থা নেয়া হ‌বে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫২:৫০ ● ১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ