পদায়ন ও পর্যায়োন্নয়নসহ ১৯ দফা দাবিপবিপ্রবিতে ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিদের লাগাতার আন্দোলন শুরু

প্রথম পাতা » পটুয়াখালী » পদায়ন ও পর্যায়োন্নয়নসহ ১৯ দফা দাবিপবিপ্রবিতে ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিদের লাগাতার আন্দোলন শুরু
মঙ্গলবার ● ১৫ নভেম্বর ২০২২


পবিপ্রবিতে ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিদের লাগাতার আন্দোলন শুরু

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

চাকুরিতে পদায়ন ও পর্যায়োন্নয়নসহ ১৯দফা দাবিতে কর্মবিরতিসহ লাগাতার আন্দোলন শুরু করেছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (পবিপ্রবি)’তে কর্মরত ৩য়-৪র্থশ্রেণীর কর্মচারিরা।
গতকাল মঙ্গলবার (১৫ নভেম্বর) বেলা ১১টায় পবিপ্রবি’র প্রশাসনিক ভবনের সামনে বঙ্গবন্ধু কর্মচারি পরিষদের ব্যানারে শতাধিক কর্মচারি ১ঘন্টার কর্মবিরতি পালন ও মানববন্ধন কর্মসূচি পালন করে। বঙ্গবন্ধু কর্মচারি পরিষদের আহবায়ক আবদুল বারেক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনের সদস্য সচিব মো: শাহাদাৎ হোসেন পিয়াল, পবিপ্রবি কর্মচারি পরিষদ সভাপতি মো: মজিবুর রহমান মৃধা, সাধারণ কর্মচারি মো. জসিম উদ্দিন খন্দকার, মো. সহিদুল ইসলাম সর্দার, মো. আলমগীর হোসেন আলম, মো: মিলন মিয়া, সহিদুল ইসলাম প্রমূখ বক্তৃতা করেন। বক্তারা তাদের দাবি না মানা পর্যন্ত তাদের লাগাতার আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন।
প্রসঙ্গত, পবিপ্রবি’র বঙ্গবন্ধু কর্মচারি পরিষদের নেতৃবৃন্দ তাদের চাকুরিতে পদোন্নতি/পর্যায়োন্নয়নের ফিক্সেশন বেনিফিটসহ ইনক্রিমেন্ট ও প্রাপ্যতার তারিখ থেকে বকেয়া বেতন-ভাতার দাবিতে কর্তৃপক্ষকে ৭দিনের আল্টিমেটাম দিয়ে গত ৮নভেম্বর উপাচার্য-রেজিষ্ট্রার বরাবরে একটি স্মারক লিপি পেশ করে। নির্ধারিত সময়ে কর্তৃপক্ষ ইতিবাচক পদক্ষেপ গ্রহণ করা না হলে কর্মবিরতিসহ লাগাতার আন্দোলনের ঘোষনা দেয়। স্মারকলিপিতে ১৫নভেম্বর ১ঘন্টার কর্মবিরতি ও মানববন্ধন, ১৬নভেম্বর-প্রশাসনিক ভবনের সামনে অবস্থান ধর্মঘট, ১৭-২৩ নভেম্বর-১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত কর্মবিরতি পালনের ঘোষনা দেয়। এতে কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহন না করলে লাগাতার কর্মবিরতি সহ আমরণ অনশন পালনের উল্লেখ রয়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ২২:১৫:৫৭ ● ৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ