গৌরনদীতে ইলিশ কাউন্টারে হামলা, আহত-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ইলিশ কাউন্টারে হামলা, আহত-১
সোমবার ● ১৪ নভেম্বর ২০২২


গৌরনদীতে ইলিশ কাউন্টারে হামলা, আহত-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

ইলিশ স্পেশাল পরিবহনের বাস কাউন্টারের মালিকানা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বরিশালের গৌরনদীতে যুবলীগ নেতার হামলায় সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক সদস্য ছাত্রলীগ নেতা  মো. রায়হান মুজিব (২৫) গুরুতর আহত হয়েছে।
সোমবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড  এলাকায় এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে (রায়হান) গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। চিকিৎসাধীন ছাত্রলীগ নেতা রায়হান মুজিব বলেন,  বরিশাল-ঢাকা মহাসড়কে চলাচলকারী ইলিশ স্পেশাল পরিবহনের মালিক গৌরনদী বাসস্ট্যান্ডে বাস কাউন্টার পরিচালনা করার জন্য আমার ফুপা গৌরনদী পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাশেদ হাওলাদারকে দায়িত্ব প্রদান করেন।  ফুপা রাশেদ গৌরনদী বাসস্ট্যান্ডে ওই বাসের কাউন্টারের টিকিট মাস্টার হিসেবে আমাকে দায়িত্ব দেয়। সোমবার সকালে আমি ওই বাসের টিকিট কাটতে শুরু করি। এ সময় যুবলীগ নেতা আতিক মিয়া আমাকে ডেকে কাউন্টারের সামনে নেয়।  এ সময় আতিক আমাকে অকথ্য ভাষায় গালাগাল করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা বাঁধে। এক পর্যায়ে আতিকের নেতৃত্বে ৪/৫ জনে আমার ওপর হামলা চালিয়ে আমাকে পিটিয়ে মাথায় রক্তাক্ত জখম করে। গুরুতর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আমার মা কামরুন নাহার রেখা  বাদি হয়ে আতিক মিয়াসহ ৪ জনকে আসামি করে গতকাল সোমবার দুপুরে গৌরনধী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ ব্যাপারে যুবলীগ নেতা আতিক মিয়া জানান,  দীর্ঘদিন ধরে ওই বাস কাউন্টার আমি  পরিচালনা করে আসছি। কোন কিছু না জানিয়ে হঠাৎ সোমবার সকালে রাযহান ওই বাসের টিকিট কাটতে শুরু করলে আমার ভাই আরিফের সঙ্গে রায়হানের ধাক্কাধাক্কির সময় রায়হান রাস্তার পাশে একটি ইটের উপর পড়লে  তার (রায়হান) মাথা ফেটে যায়।  স্থানীয় আ’লীগের নেতারা আগামী ২/১ দিনের মধ্যে বিষয়টি আপোষ মিমাংসা করে দেওয়ার আশ^াস দিয়েছেন।
গৌরনদী থানার এসআই সুশান্ত কুমার জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে  একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫০:২৯ ● ১৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ