ভান্ডারিয়ায় ধর্ষকের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় ধর্ষকের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন
বৃহস্পতিবার ● ৩ নভেম্বর ২০২২


ভান্ডারিয়ায় ধর্ষকের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায় মজিদা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী  (১৬) কে অপহরণ করে ৯ দিন আটকে রেখে নির্যাতন ও গণধর্ষনের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক  শিক্ষার্থী ও এলাকাবাসী।
বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ মানববন্ধনে অভিযুক্ত আসামীদের দ্রুত গ্রেফতার ও কঠোর শাস্তির দাবী জানানো হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ভান্ডারিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, শিয়ালকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিরন চন্দ্র বসু, বড় কানুয়া মাধ্যমিক বিদ্যালয় প্রথান শিক্ষক সৈয়দ হাবিবুর রহমান রাজা, জাতীয় পার্টি জেপি’র উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সরদার প্রমুখ।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর দুপুরে ভান্ডারিয়ায় মজিদা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থী পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে দক্ষিণ পূর্ব ভান্ডারিয়া এলাকার মো. বশির মুন্সি (৩২), রতন হাওলাদার (৩১), উত্তম হাওলাদার (৩৮) সহ কয়েক বখাটে মিলে ভান্ডারিয়া ওভার ব্রীজ থেকে ইজি বাইকে করে জোর পূর্বক তুলে অপহরণ করে ৯ দিন আটকে রেখে নির্যাতন ও গণধর্ষন করে। পরবর্তীতে ১৯ অক্টোবর ওই শিক্ষার্থীর পরিবারের কাছে হস্তান্তর করে।ওই শিক্ষার্থীর বড় বোন বাদী হয়ে বৃহস্পতিবার(২০ অক্টোবর) রাতে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। তবে অভিযুক্তদের থানা পুলিশ কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করতে সক্ষম হয়নি।

মানববন্ধনে বক্তারা, ধর্ষণকারীকে দ্রুত সময়ের মধ্যে সনাক্ত করে গ্রেফতারসহ কঠোর শাস্তির দাবি জানান।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৫:৫৮ ● ২২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ