গলাচিপা উপজেলা হাসপাতাল বিভাগে তৃতীয়

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপা উপজেলা হাসপাতাল বিভাগে তৃতীয়
বৃহস্পতিবার ● ৩ নভেম্বর ২০২২


গলাচিপা উপজেলা হাসপাতাল বিভাগে তৃতীয়

গলাচিপা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশাল বিভাগীয় পর্যায়ে বিভিন্ন উপজেলা হাসপাতালের মধ্যে পটুয়াখালীর গলাচিপা উপজেলা হাসপাতাল তৃতীয় স্থান অধিকার করেছে। এছাড়া জেলা পর্যায়ে কমিউনিটি ক্লিনিকের মধ্যে গলাচিপা উপজেলার মেম সাহেব কমিউনিটি ক্লিনিক প্রথম ও গিলাবাড়িয়া কমিউনিটি ক্লিনিক দ্বিতীয় স্থান অর্জন করে পুরস্কৃত হয়েছে। ‘ইলেকট্রনিক ডাটা ট্র্যাকিংসহ জনসংখ্যা ভিত্তিক জরায়ু-মুখ ও স্তন ক্যান্সার স্ক্রিনিং কর্মসূচী’ (ইপিসিবিসিএসপি) বাস্তবায়নে উল্লেখযোগ্য অবদান রাখায় এ পুরস্কার দেয়া হয়।
গতবুধবার (২ নভেম্বর) রাজধানী ঢাকায় বঙ্গবন্ধু শেখমুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এর আয়োজনে বিএসএমএমইউ অডিটরিয়ামের এ ব্লকে তথ্য ও ফলাফল প্রকাশ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ পুরষ্কার তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে পটুয়াখালী জেলার সিভিল সার্জন ডা. এস এম কবির হাসান এর উপস্থিতিতে গলাচিপা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজী আব্দুল মমিন। এ সময় উপজেলা স্বাস্থ্য বিভাগের সিনিয়র স্টাফনার্স মোসাঃ নাসরিন নাহার, সিএইচসিপি ইশরাত জাহান মুন্নি ও সিএইচসিপি মো. সাইদুর রহমান তার সাথে উপস্থিত ছিলেন৷
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক (এমপি)। বিশেষ অতিথি হিসেবে কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রস্টি বোর্ডের সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশিদ আলম, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব রাশেদা আকতার, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এ কে এম আমিরুল মোরশেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৩:৪৮ ● ১৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ