গোপালগঞ্জে আশ্রয়ন-২ বাসিন্দাদের ওপর অত্যাচারের অভিযোগ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে আশ্রয়ন-২ বাসিন্দাদের ওপর অত্যাচারের অভিযোগ
বুধবার ● ১২ অক্টোবর ২০২২


গোপালগঞ্জে আশ্রয়ন-২ বাসিন্দাদের ওপর অত্যাচারের অভিযোগ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ইউনিয়নের আশ্রায়ন-২ প্রকল্পের সুবিধাভোগীদের উপর অত্যাচারের অভিযোগ উঠেছে সাতপাড় উত্তরপাড়া গ্রামের মহানন্দ মৃধার ছেলে সচিন্দ্রনাথ মৃধার বিরুদ্ধে।
গত মঙ্গলবার (১১ অক্টেম্বর) বিকালে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করে আশ্রায়ন-২ প্রকল্পের সুবিধাভোগীরা। আশ্রায়ন-২ প্রকল্পের সুবিধাভোগী হাসি মৌলিক, ঝর্না ভৌমিক, সিমা বিশ্বাস, সুজন বেপারী, পূজা দাসসহ আরও অনেকে অভিযোগ করে বলেন, আশ্রায়ন-২ প্রকল্পের ঘর নির্মানের আগে এই জায়গা সচিন্দ্রনাথ মৃধার দখলে ছিল। ঘর নির্মানের সময় সরকার তাকে উচ্ছেদ করে আশ্রায়ন-২ প্রকল্পের ঘর নির্মান করে। আমরা ঘরে আসার পর ঘরের সামনে থেকে রাস্তা পর্যন্ত তার জায়গা নিজের দাবী করে আমাদের উপর অত্যাচার চালাচ্ছে। আমরা দরিদ্র মানুষ মাটির চুলায় রান্না করে খেতে হয়। ঘরের সামনে মাটির চুলা উঠানোতে সচিন ক্ষিপ্ত হয়ে আমাদেরকে মারপিট করতে আসে এবং চুলা ভেঙ্গে দেয়। আমরা এই সচিন মৃধার অত্যাচার থেকে রক্ষা পেতে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করছি।
সচিন মৃধা অভিযোগ অস্বিকার করে বলেন, আমার ঘর ভাংগার আগে তহশিলদার ও ইউএনও গিয়ে আমাকে বললো সাধু আপনাকে দুটি ঘর দিবো আর সামনে যে জায়গা থাকবে ওই জায়গা অগ্রঅধিকারে আপনার থাকবে। তবে আমি আশ্রায়ন-২ প্রকল্পের সুবিধাভোগীদের উপর কোন অত্যাচার করি নাই।
এ ব্যাপরে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহসিন উদ্দিন বলেন, আশ্রায়ন-২ প্রকল্পের সুবিধাভোগীদের উপর যদি কেউ এমন অত্যাচার করে তাহলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৯:৪১ ● ৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ