চরফ্যাশনে ৬জেলে আটক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ৬জেলে আটক
মঙ্গলবার ● ১১ অক্টোবর ২০২২


চরফ্যাশনে ৬জেলে আটক

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনের তেতুলিয়া নদীতে অভিযান চালিয়ে ৬জেলেকে মা ইলিশ ধরার অপরাধে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের তিনজনকে ১৫হাজার টাকা জরিমানা করা হয়। বাকি তিন জনঅপ্রাপ্ত হওয়ায় তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে অভিভাবকের জিম্মায় মুচলেকা রেখে ছেড়ে দেওয়া হয়।
উপজেলার সিনিয়র মৎস্য অফিসার মারুফ হোসেন মিনার জানান, মৎস্য বিভাগ,  প্রশাসনের যৌথ উদ্যোগে সোমবার রাত ১১ থেকে ভোর রাত ৫টায় পর্যন্ত তেতুলিয়া নদীর কাশেম মিয়ার ঘাট এলাকায় অভিযান চালিয়ে ৬ জেলেকে মা ইলিশ ধরার অপরাধে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আঃ মতিন খাঁন মোঃ শাহিন(৪০), সাদ্দাম(৩০), নিজাম(৩৮) এই ৩জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করে। এ ছাড়া পারভেজ(১০), সাগর(১০) ও শাহিন(১২) তিনজন নাবালক হওয়ায় তাদেরকে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। অভিযানে অংশ নেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মারুফ হোসেন মিনার, চরফ্যাশন থানার পুলিশ।
সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুল মতিন খান বলেন, সরকারি নিষেজ্ঞা অমান্য করে কোন জেলে যদি মাছ ধরতে নামে তাদেরকে ছাড় দেয়া হবে না। নদীতে ৩টি টীম কাজ করেছে। আমাদের অভিযান চলমান রয়েছে। আগামী ২৮ অক্টোবর পর্যন্ত এই অভিযান চলবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪৯:৫৬ ● ৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ