গোপালগঞ্জে “মা কালি ফুটবল টুর্নামেন্টে নিজড়া একাদশ চ্যাম্পিয়ন

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে “মা কালি ফুটবল টুর্নামেন্টে নিজড়া একাদশ চ্যাম্পিয়ন
রবিবার ● ২ অক্টোবর ২০২২


গোপালগঞ্জে “মা কালি ফুটবল টুর্নামেন্টে নিজড়া একাদশ চ্যাম্পিয়ন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড়ে “মা কালি ফুটবল টুর্নামেন্ট”র  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সাতপাড় পশ্চিমপাড়া সকল গন্যমান্য ব্যাক্তিরা এ ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজন করে। শুক্রবার  (৩০ সেপ্টেম্বর) বিকালে সাতপাড় পশ্চিমপাড়া মাঠে এ টুর্নামেন্টের ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়।  ফাইনাল খেলায় অংশগ্রহন করে সাতপাড় উদয়মান ক্রিড়া চক্র ও নিজড়া একাদশ। খেলা দেখতে প্রায় অর্ধলক্ষাধিক মানুষের সমাগম হয় মাঠে। অপ্রতিকর ঘটনা প্রতিরোধে পুলিশ, আনসার ভিডিপি ও গ্রাম পুলিশ এ খেলায় আইন শৃঙ্খলা ও নিরাপত্তা দায়িত্বে ছিলেন।
এ খেলায় সাতপাড় উদয়মান ক্রিড়া চক্রকে ০-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নিজড়া একাদশ ।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রাফি ও প্রথম পুরস্কার মোটর সাইকেলের চাবি তুলে দেন গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা ।
এ সময় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হেদায়েতুল ইসলাম, সদর নির্বাহি অফিসার (ইউএনও) মোঃ মহসিন হোসেন,  সদর এসিল্যান্ড  মোঃ মামুন খান, জেলা আওয়ামিলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মৃর্নাল কান্তি রায় চৌধুরী পপা, পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিতিশ রায়, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিরুন্নাহার ইউসুফ, সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিনয় সরকার অনাদি, উলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
খেলায় ধারাভাষ্যকার ও সঞ্চালনা করেন সাতপাড় নজরুল কলেজের সহকারী অধ্যাপক আশীষ কুমার বাকচী। মা কালি ফুটবল টুর্নামেন্ট খেলায় সভাপতি সাতপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রনব বিশ্বাস বাপ্পি বলেন, শান্তি শৃঙ্খলা ভাবে খেলাটি সম্পন্ন করতে পেরেছি। এলাকার গণ্যমান্য মুরুব্বি ও যুবকদের সহযোগিতায় খেলাটি সম্পন্ন করতে পেরে আনন্দ বোধ করছি।
তিনি আরো বলেন, ইউনিয়নের যুবকদের মাদক থেকে দুরে সরাতে ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে এ ফুটবল খেলার আয়োজন করা হয়। এমন আয়োজনে ইউনিয়নের যুবক ও তরুনদের মধ্যে খেলার উদ্যোগ বেড়েছে এবং কমেছে মাদকের প্রনবতা। সেই সাথে মোবাইলে ভারর্চুয়াল খেলায় আসক্ত তরুনরাও মাঠে এসে খেলাদুলায় আগ্রহ বাড়বে মনে করছি।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৪৩:৪৪ ● ২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ