চরফ্যাশনে রাতে ঘর তোলার হামলায় আহত-৫

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে রাতে ঘর তোলার হামলায় আহত-৫
বৃহস্পতিবার ● ২৯ সেপ্টেম্বর ২০২২


চরফ্যাশনে রাতে ঘর তোলার হামলায় আহত-৫

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার নুরাবাদ ইউপি‘র সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানের নির্দেশে রাতের আধাঁরে ঘর উত্তোলন অভিযোগ উঠেছে। বাঁধা দেয়া হামলায় ৫জনকে কুপিয়ে আহত করেছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দুলারহাটের নুরাবাদ চরতোফাজ্জল মৌজায় ৮০ শতাংশ জমি নিয়ে বিরোধ রয়েছে মুসলিম হাওলাদারগং ও সাবেক চেয়াারম্যানগংদের সাথে। উক্ত জমির বিষয়ে মহামান্য সুপ্রীমকোর্টসহ একাধিক মামলা বিচারাধীন। বুধবার রাত ৩টায় সাবেক নুরাবাদ ইউপি‘র চেয়ারম্যানের নির্দেশে জোরপূর্বক ঘর উত্তোলন করতে গেলে জমির মালিকগন বাধাঁ প্রদান করেন। এতে ফিরোজ হাওলাদার, জামাল ও টুটুলের নেতৃত্বে ৪০/৫০জন একাত্রিত হয়ে হামলা চালায়। এতে মুসলিম হাওলাদার(৭০), শাহে আলম হাওলাদার(৬৫), মঞ্জু(৩৫), পান্নু(২৬) ও জোৎনা বেগম(৩৮)কে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। তার মধ্যে মুসলিম ও শাহে আলম গুরুতর। এই ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, উপজেলার নুরাবাদ ইউপি চেয়ারম্যানের নির্বাচন নিয়ে বর্তমান আনোয়ার হোসেন ও সাবেক মোস্তাফিজুর রহমানের মধ্যে দ্বন্দ ছিল। মুসলিম হাওলাদারগংরা বর্তমান নুরাবাদ ইউপির চেয়ারম্যানের নির্বাচন করায় প্রতিশোধমূলক এই জবর দখল ও হামলা করা হয়েছে বলে আহত মুসলিম হাওলাদারের জামাতা মো. কবির হোসেন জানিয়েছেন।
এই ব্যপাারে ইউপির সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানের মুঠোফোনে বক্তব্য নিতে চাইলে তিনি কল রিসিভ করেননি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩১:২১ ● ৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ