কলাপাড়ায় ট্রলি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে-নিহত-১,আহত-৭

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ট্রলি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে-নিহত-১,আহত-৭
শনিবার ● ২৪ সেপ্টেম্বর ২০২২


কলাপাড়ায় ট্রলি ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষে-নিহত-১,আহত-৭

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা  প্রতিনিধি॥

পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলি ও ব্যাটারী চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে জিহাদ (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে ৬ জন। আহতদের মধ্যে মুক্তা বেগম (৪০) নামের এক নারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। আহতদের দ্রুত উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতরা হলেন অটো চালক নুরু (৩৫), ক্যাবল অপারেটর কর্মী মো. দুলাল (২৬) এর নাম জানা গেলেও অন্যদের পরিস্থিতি নিশ্চিত হওয় যায়নি। আহতদের শনিবার দুপুরে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ গ্রামের এ দুর্ঘটনা ঘটে। মৃত জিহাদ মুক্তা বেগমের ছেলে। এদিেিক ঘটনার পর থেকেই পলাতক রয়েছে ট্রলির চালক। ঘটনাস্থল পরিদর্শন করেছে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের একটি প্রতিনিধি দল।

পুলিশ ও আহতরা জানায়, ৬ জন যাত্রী নিয়ে অটো রিক্সাটি চাপলীবাজার থেকে কলাপাড়ার উদ্যেশ্যে আসতেছিল। মুসুল্লীয়াবাদ এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি মুখোমুখি হয়ে আটো রিক্সাটিকে চরন্ত অবস্থায় ধাক্কা মারে। এবং টেনে হিজরে অনেক পথ নিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। অটো রিক্সা’র চালক নুরুর পুত্র নাঈম বলেন, কাধের হাড্ডি ভেংগে গেছে। উন্নত চিকিৎসা জন্য বরিশাল নিয়ে ডাওয়া হচ্ছে। শংকামুক্ত কনা তা বলা যাচ্ছেনা।

কলাপাড়া থানার ভারপ্যাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, আহতদের উদ্ধার করে বরিশাল পাঠানো হয়েছে। ট্রলিটি আটক রয়েছে। পলাতক চালককে গ্রেপ্তারে অভিযান চলছে।


জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৫:৩৬ ● ৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ