বামনায় জেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য সদস্য প্রার্থী ৭জন

প্রথম পাতা » বরগুনা » বামনায় জেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য সদস্য প্রার্থী ৭জন
রবিবার ● ১১ সেপ্টেম্বর ২০২২


বামনায় জেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য সদস্য প্রার্থী ৭জন

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

দ্বিতীয় জেলা পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন; সেই নির্বাচনে বরগুনার বামনায় (৬ নং ওয়ার্ডে) সদস্য পদে ৬জন এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে এক জন প্রতিদ্বন্দ্বিতার জন্য মাঠে নেমেছেন।

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠেয় এই নির্বাচনে এই ওয়ার্ডে সদস্য পদে কারা প্রার্থী হচ্ছেন তা নিয়ে রাজনৈতিক মহল ও স্থানীয় সরকার প্রতিনিধিদের মধ্যে এরই মধ্যে আলোচনা শুরু হয়ে গেছে।

বামনা উপজেলা আওয়ামী লীগের ৭জন নেতা ভোটের মাঠে থাকার কথা বলেছেন; তারা এবার দলীয় মনোনয়ন চাইবেন বলেও জানিয়েছেন। তারা ভোটারদের কাছে যাচ্ছেন এবং ভোট প্রার্থনা করছেন।

সংরক্ষিত মহিলা ওয়ার্ডে(বামনা-পাথরঘাটা-বেতাগী) সদস্য পদে বামনা উপজেলা থেকে এবারও নির্বাচন করবেন সাবেক ডেপুটি এ্যাটর্নি জেনারেল ও বামনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ হারুন অর রশীদের সহধর্মিণী, বামনা উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক এবং বরগুনা জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মোসাঃ ফৌজিয়া খানম।
জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হচ্ছেন- বামনা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোশাররফ হোসাইন জমাদ্দার, বামনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ ফিরোজ আলম মহারাজ সিকদার, সদস্য এ্যাডঃ মোঃ রফিকুল ইসলাম, অস্ট্রেলিয়া প্রবাসী ও সমাজ সেবক মোঃ জাকারিয়া হোসেন মহারাজ এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান খলিল।
তবে এই নির্বাচন নিয়ে বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী বা বাম দলগুলোর তেমন কোনো আলোচনা চোখে পড়েনি। বিএনপি নেতারা বলছেন, এই সরকারের অধীনে কোনো নির্বাচনে তারা যাবেন না। ২০১৬ সালের প্রথম জেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়নি বিএনপি।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৪:৩৩ ● ১২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ