ছাতকে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ!
শনিবার ● ১০ সেপ্টেম্বর ২০২২


ছাতকে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ!

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। গত ৫ সেপ্টেম্বর সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জাকির হোসেন এ মামলায় ইউপি সদস্য  রাফি আহমদ রিংকুর (৪০) বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

জানাযায়, ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের জালালপুর-বরাটুকা গ্রামের বাসিন্দা ও ভাতগাঁও  ইউনিয়নের নির্বাচিত সদস্য রাফি আহমদ রিংকুর  বিরুদ্ধে গত বছরের ৩১ ডিসেম্বর রাতে তার প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টাসহ শ্রীলতাহানির অভিযোগ রয়েছে। ঘটনার পরদিন ভিকটিমকে কৈতক হাসপাতালে ভর্তি করা হয়। চলতি বছরের ১৬ জানুয়ারি ভিকটিম বাদী হয়ে সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি পিটিশন মামলা (নং-২৭১) দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ট্রাইব্যুনালের বিচারক মামলার তদন্ত পূর্বক রিপোর্ট দাখিলের জন্য  সিআইডিকে নির্দেশ দেন। সিআইডির এসআই মইনুল ইসলাম তদন্ত শেষে সম্প্রতি  আসামী রাফি আহমদ রিংকুকে অভিযোগের দায় থেকে অব্যাহতি চেয়ে আদালতে প্রতিবেদন দাখিল করেন। ভিকটিম  সিআইডির প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে নারাজির আবেদন দাখিল করলে ট্রাইব্যুনালের বিচারক জাকির হোসেন আবেদনটি গ্রহণ করে আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

মামলার ভিকটিম জানান, সিআইডি তার প্রতি অবিচার করলেও বিজ্ঞ আদালতের কাছে তিনি ন্যায় বিচার পেয়েছেন। তিনি আরো বলেন, ঘটনার পর দীর্ঘ দেড় মাস তার শ্বশুর-শ্বাশুড়ী আপোষে বিচারটি নিষ্পত্তি করে দিবেন বলে সময়- কাল ক্ষেপন করেছেন। তাহারা বিষয়টি আপোষে নিষ্পত্তি করে দিতে পারেননি। পরবর্তীতে তিনি তার স্বামীর নির্দেশে বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেছেন।

এ ব্যপারে অভিযুক্ত ইউপি সদস্য রাফি আহমদ রিংকুর সাথে একাধিক বার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায় নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৪:৪১ ● ১৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ