আমতলীতে তিন নারীকে পিটিয়ে জখম!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে তিন নারীকে পিটিয়ে জখম!
মঙ্গলবার ● ৬ সেপ্টেম্বর ২০২২


আমতলীতে তিন নারীকে পিটিয়ে জখম!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলার উত্তর রাওঘা গ্রামের তিন নারীকে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিবেশীরা। আহত তিন নারীকে স্বজনরা উদ্ধার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে।
জানাগেছে, উপজেলার উত্তর রাওঘা গ্রামের সবুজ হাওলাদার ৭৮ শতাংশ জমি ভোগদখল করে আসছে। মঙ্গলবার ওই জমিতে সবুজ ধানের চারা রোপন করতেছিল। এ সময় দুধা হাওলদাার ও তার লোকজন ওই জমি তার দাবী করে ধানের চারা রোপনে বাঁধা দেয়। এ নিয়ে দুধা হাওলাদার ও তার লোকজনের সাথে সবুজ হাওলাদারের কথা কাটাকাটি হয়। এক পর্যায় দুধা হাওলাদার ও তার ছেলে আরিফ, নিপু, নোমান, কবিরসহ ৬-৭  জনে সবুজকে মারধর করে। সবুজকে রক্ষায় তার তার স্ত্রী রিপা (২৭), মা তারাভানু (৬৫) ও ভাবী লিমা (২৩) এগিয়ে গেলে তাদের পিটিয়ে গুরুতর জখম করে। স্বজনরা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক ডাঃ মোঃ মোর্শ্বেদ আলম রিপাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
আহত সবুজ হাওলাদার বলেন, আমার জমিতে আমি ধানের চারা রোপন করতেছিলাম। এ সময় দুধা হাওলাদার ও তার তিন ছেলেসহ ৬-৭ জনে এসে আমাকে মারধর করে। আমাকে রক্ষায় আমার স্ত্রী, মা ও ভাইয়ের বউ এগিয়ে আসলে তাদের পিটিয়ে আহত করেণে। আমি এ ঘটনার বিচার চাই।
দুধা হাওলাদার মারধরের কথা অস্বীকার করে বলেন, কথা কাটাকাটির এক পর্যায় সবুজকে দুই একটি চর থাপ্পর মেরেছি। কিন্তু নারীদের মারধর করিনি।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোর্শ্বেদ আলম বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। এক নারীকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী পাঠানো হয়। তার শরীরের জখমের চিহৃ রয়েছে।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৭:২৯ ● ১০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ