টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ডেপুটি স্পিকারের শ্রদ্ধা

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ডেপুটি স্পিকারের শ্রদ্ধা
শনিবার ● ৩ সেপ্টেম্বর ২০২২


টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ডেপুটি স্পিকারের শ্রদ্ধা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের নবনিযুক্ত ডেপুটি স্পিকার শামসুল হক টুকু , এমপি।

শনিবার (৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২ টায় ৩০ জন সংসদ সদস্য সহ জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে তিনি এ শ্রদ্ধা জানান।
পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধু সহ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।

এসময় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, এরোমা দত্ত, রওশনারা মান্নান, ওয়াসিকা আয়শা খান, শিউলী আজাদ, বাসন্তি চাকমা, সুলতান মো. মুনসুর, হাবিবুর রহমান, শিউলী আজাদ, বাসন্তী চাকমা, রুবিনা আক্তার মীরা, জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, যুগ্ম সাধারন সম্পাদক টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মোঃ বাবুল শেখ, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম,  পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল-মামুন প্রমূখ উপস্থিত ছিলেন।
এরআগে ডেপুটি স্পীকার গোপালগঞ্জ সার্কিট হাউজে এসে পৌছালে সেখানে তাঁকে গাড্র্ অব অনার প্রদান করে পুলিশ।
শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সমাধি সৌধ কমপ্লেক্স মসজিতদ অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন। এসময় সংসদ সদস্য ও জাতীয় সংসদ সচিবালয়ের কর্র্ম্কতারা উপস্থিত ছিলেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৯:৫৮ ● ১১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ