মন্ত্রীর গাড়ি বহরে দূর্ঘটনানাজিরপুরে আ’লীগের ৭নেতা-কর্মী আহত

প্রথম পাতা » পিরোজপুর » মন্ত্রীর গাড়ি বহরে দূর্ঘটনানাজিরপুরে আ’লীগের ৭নেতা-কর্মী আহত
শুক্রবার ● ২ সেপ্টেম্বর ২০২২


নাজিরপুরে আ’লীগের ৭নেতা-কর্মী আহত

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর গাড়ির বহরে থাকা মোটর সাইকেল দূর্ঘটনায় আ’লীগের ৭ নেতা-কর্মী আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ফায়েক শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গত শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার নাজিরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের রুহিতলা বুনিয়া নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে। আহতরা হলেন-উপজেলার বানিয়ারী গ্রামের মোতালেব হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৪২), দিঘীরজান গ্রামের রমনী মজুমদারের ছেলে অনুপ মজুমদার (২২), সোহরাব শেখের ছেলে মুক্তা  শেখ (৪০), বরইবুনিয়া গ্রামের তামজেদ শেখের ছেলে মামুন শেখ (৩০), আফতাব শেখের ছেলে এমাদুল শেখ (৩২), আ: সমেদ শেখের ছেলে তৌকির আহম্মেদ শেখ (৩৫), যুগিয়া গ্রামের আ. হাকিম শেখের ছেলে ফায়েক শেখ (৪৫)।
ওই গাড়ির বহরে থাকা প্রত্যক্ষদর্শী ও আহতদের সেবার কাজে থাকা উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার হালদার জানান, ওই দিন সকাল ১১টার দিকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ঢাকা থেকে সড়ক পথে নাজিরপুরে ফিরছিলেন। তাকে নিয়ে নেতা-কর্মীরা আসার পথে উপজেলার রুহিতলা বুনিয়া নামক স্থানে ওই দূর্ঘটনা ঘটে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিমুল কৌশিক সাহা বলেন, আহতরা চিকিৎসা নিচ্ছেন। গুরুতর অবস্থায় একজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:৪৫ ● ২১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ