নেছারাবাদের এনজিও মালিক সজলের লাশ উদ্ধার!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদের এনজিও মালিক সজলের লাশ উদ্ধার!
বৃহস্পতিবার ● ১ সেপ্টেম্বর ২০২২


নেছারাবাদের এনজিও মালিক সজলের লাশ উদ্ধার!

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদের এনজিও মালিক সজল চন্দ (৩২) এর মৃতদেহ পাশ্ববর্তী ঝালকাঠি সদর উপজেলার পশ্চিম কাপরকাঠি এলাকার পেয়ারা বাগান থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১  সেপ্টেম্বর) সকালে স্থানীয় লোকজন পেয়ারা পাড়তে গিয়ে বাগানে মধ্যে তার লাশ দেখতে পেয়ে এলাকার চেয়ারম্যান মজিবুর রহমানকে খবর দেয়।
চেয়ারম্যান পার্শবর্তী আটঘর-কুড়িয়ানা ইউনিয়নের চেয়ারম্যান মিঠুন হালদারকে ও ঝালকাঠি থানায় খবর দেন। খবর পেয়ে ঝালকাঠি থানার ওসি মো. খলিলুর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ঝালকাঠি থানায় নিয়ে যায়। সজল নেছারাবাদ উপজেলার ৫নং জলাবাড়ি ইউনিয়নের কামারকাঠি এলাকার পঙ্কজ কুমার চন্দের ছেলে। তার বড় দুই ভাই ও স্ত্রী রয়েছে। পরিবারের দাবী তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠুন হালদার জানান, নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমানের ফোন পেয়ে এলাকায় এলাকার চৌকিদারকে নিয়ে ঘটনা স্থল নেছারাবাদ উপজেলার সীমান্তবর্তী কাপরকাঠী গিয়ে লাশ দেখে তিনি চিনতে পেরে এলাকায় খবর দেন। তার গলায় হাতের আঙ্গুলের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
নিহত সজলের ভাই ভাই এ এস আই গৌরাঙ্গ চন্দ জানান, বুধবার থেকে সে নিখোঁজ ছিল। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
ঝালকাঠী সদর থানার ওসি মো. খলিলুর রহমান জানান, ঝালকাঠি সদর ও নেছারাবাদ উপজেলার সীমান্তবর্তী এলাকায় অত্যন্ত নির্জন পেয়ারা বাগান সজলের লাশ পাওয়া গেছে। তার গলায় হাতের অঙ্গুলের চিহ্ন রয়েছে। সাথে থাকা ব্যাগে টাকা ও মোবাইল পাওয়া গেছে। তার ভাই নিতাই চন্দ লাশ সনাক্ত করেছেন। সুরতহাল সম্পন্ন করে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠীতে নেওয়া হয়েছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৯:০৩ ● ৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ