চরফ্যাশনে আসলমাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে আসলমাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন
মঙ্গলবার ● ২৩ আগস্ট ২০২২


চরফ্যাশনে আসলমাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থীর শো-ডাউন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও আসলামপুর ইউনিয়ন আ‘লীগের সভাপতি নুরে আলম মাষ্টারের বিশাল শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ৭টায় বেতুয়া লঞ্চঘাটে কয়েক হাজার জনতা নিয়ে এই শো-ডাউন অনুষ্ঠিত হয়।
এই সময় নুরেআলম মাষ্টার বলেন, আসলামপুরের মানুষের দোয়া ও ভালবাসায় আমি সুস্থ হয়েছি। যেইভাবে ১৫আগষ্ট সড়ক দূর্ঘটনায় আহত হয়েছি। আমি ভাবিনি আমাকে আল্লাহ বাঁচাবে। চরফ্যাশন-মনপুরার উন্নয়নের বরপুত্র আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সার্বক্ষণিক আমার চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। আসলামপুরে দীর্ঘ ১৩বছর যাবৎ নির্বাচন হয়নি। ৫টি মামলায় ঝুলিয়ে নির্বাচনকে স্থগিত করা হয়েছিল। আমি আপনাদের দোয়া নিয়ে ওই সকল মামলা গুলো এডভোকেট ছিদ্দিক উল্যাহ মিয়ার মাধ্যমে নিস্পত্তি করে মহামান্য সুপ্রীম কোর্টেও প্রধান বিচারপতি ভোটার বির্ন্যাসের নির্দেশ দিয়েছেন। সে মোতাবেক চরফ্যাশনে নির্বাচন অফিস ভোটার বির্ন্যাস করেছেন। আগামী কিছুদিনের মধ্যে নির্বাচনের তফসীল ঘোষণা হবে। আমি আপনাদের ভোটাধিকারের ব্যবস্থা করে দিয়েছি আপনারা নির্বাচনে সিন্ধান্ত নিবেন কাকে ভোট দিবেন। এটা আপনাদের উপর ছেড়ে দিলাম। আপনারা সর্বসময় শান্ত থাকবেন। আপনারা উন্নয়নের পক্ষে রয়েছেন। উন্নয়নের পক্ষেই রায় দিবেন।
মঙ্গলবার ভোরে আমাকে আসলামপুর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমীকলীগ ও ওলামালীগ হাজার হাজার নেতা-কর্মীগন উপস্থিত হয়ে যে সম্মান দেখিয়েছেন আমি আপনাদের কাছে ্ঋণী। সকলেই দোয়া করবেন ইনশাহআল্লাহ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২৭:২২ ● ১১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ