কলাপাড়ায় বন্যার্ত ২৫০পরিবারে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় বন্যার্ত ২৫০পরিবারে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ
মঙ্গলবার ● ২৩ আগস্ট ২০২২


কলাপাড়ায় বন্যার্ত ২৫০পরিবারে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় বন্যার্ত ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলাবার (২৩ আগষ্ট) সকাল ১১ টার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের চারিপাড়ায় এ সহায়তা বিতরণ করা হয়। বাংলাদেশ সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় ৭ আর্টিলারি ব্রিগেড এর তত্ত্বাবধানে বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র বাস্তবায়নে এ ত্রাণ সামগ্রী দেয়া হয়েছে।

ওই ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ডের জেলে ও বন্যার্ত পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, চিড়া, মুড়ি, লবন, মসলা ও বোতলজাত পানিসহ একটি করে প্যাকেট তাদের হাতে তুলে দেয়া হয়। ত্রাণ সামগ্রী হাতে পেয়ে পরিবারগুলোর সদস্যদের মুখে হাসি ফুটে উঠে। চারিপাড়ার ৫ নং ওয়ার্ডের রবেজান বেগম,কালাম গাজী,আফেল উদ্দিন, বারেক প্যাদা, ৬ নং ওয়ার্ডের মিনারা বেগম ও জয়নব বেগমসহ অনেকেই সেনাবাহিনীর এ কার্যক্রমে খুশি হন। তারা বলেন, সেনাবাহিনীর ত্রাণ পেয়ে অনেক খুশি হয়েছি। তারা আমাদের করুন অবস্থা দেখে পাশে দাড়িঁয়েছে এতে আমরা শুকরিয়া আদায় করছি। এসময় শেখ হাসিনা সেনানিবাসের ৪২ ফিল্ড রেজিমেন্ট’র ক্যাপ্টেন মো. সানজিদুর রহমান ও তার টিমের সদস্যসহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে ক্যাপ্টেন মো. সানজিদুর রহমান বলেন, সেনাবাহিনীর পক্ষ থেকে বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি। আজ এ ইউনিয়নের দুই ওয়ার্ডের অসহায়, হতদরিদ্র ও বন্যার্ত ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছি। পর্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩২:০৭ ● ১৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ