ছাতকে ইসলাম ধর্মে বিয়ে নিয়ে কটুক্তি, যুবক আটক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে ইসলাম ধর্মে বিয়ে নিয়ে কটুক্তি, যুবক আটক
মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২


ছাতকে ইসলাম ধর্মে বিয়ে নিয়ে কটুক্তি, যুবক আটক

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতি‌নি‌ধি॥

ছাতকে আর টিভির একটি নিউজের কমেন্টে ইসলাম ধর্মে মুসলিম সমাজের বিয়ে নিয়ে কটুক্তি করায় চয়ন রায় নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। গত সোমবার সকা‌লে আসামী‌কে থানা থে‌কে সুনামগঞ্জ আদাল‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

গত রোববার বিকা‌লে জাউয়াবাজার পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান নেতৃ‌ত্বে উপ‌জেলার চরমহল্লা ইউনিয়নের টেটিয়ারচর গ্রামের অ‌ভিযান চা‌লি‌য়ে তাকে আটক করেছে। সে উপ‌জেলা চরমহল্লা ইউনিয়নের টেটিয়ারচর গ্রামের চন্দন রায়ের ছেলে। চয়ন রায় তার নিজ ফেইসবুক আইডির কমেন্টে ইসলাম ধর্মে  মুসলিম সমাজের বিয়ে নিয়ে খারাপ মন্তব্য করায় এলাকা জুড়েই উত্তেজনা ছড়িয়ে পড়েছে।
ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান সন্ধ‌্যা ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসীকে শান্ত করেন এবং এ ব্যাপারে কাউকে আইন হাতে তুলে না নেয়ার জন্য অনুরোধ করেন। বর্তমানে এলাকায় শান্ত অবস্থা বিরাজ করছে।
স্থানীয়রা জানান, চয়ন রায়ের নিজ নামীয় ফেইসবুক আইডির কমেন্ট নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিলে সে বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে ফেইসবুক আইডি হ্যাক করা হয়েছে এ মর্মে থানায় জিডি করতে চেয়েছিলো।

এব‌্যাারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রনজয় চন্দ্র মল্লিক জানান,এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, চয়ন রায়কে  আদাল‌তে প্রেরন করা হ‌য়ে‌ছে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২৮:২৬ ● ৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ