রিজার্ভ স্থিতিশীল রাখতে জ্বালানী তেলের আমদানী কমানো হয়েছে-আসম ফিরোজ এমপি

প্রথম পাতা » পটুয়াখালী » রিজার্ভ স্থিতিশীল রাখতে জ্বালানী তেলের আমদানী কমানো হয়েছে-আসম ফিরোজ এমপি
রবিবার ● ১৪ আগস্ট ২০২২


রিজার্ভ স্থিতিশীল রাখতে জ্বালানী তেলের আমদানী কমানো হয়েছে-আসম ফিরোজ এমপি

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

জ্বালানী খরচ বাঁচাতে বিদ্যুতের ব্যবহার কিছুটা কমাতে চাই। ইউক্রেণ-রাশিয়া যুদ্ধ স্থগিত হলেই বিশ্ববাজার নিয়ন্ত্রণে চলে আসবে। তখন আবার পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। যাদের দেশপ্রেম নেই তারাই রোজ হেরিকেন নিয়ে মিছিল করে। প্রতিদিন বলে জিনিস পত্রের দাম বেশী। পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা নদীর ভাঙণ থেকে বিদ্যালয়, বসতবাড়ি ও ফসলী জমি রক্ষার জন্য জিও ব্যাগ ডাম্পিং প্রকল্পের উদ্বোধণকালে এসব কথা বলেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আসম ফিরোজ এমপি।
শনিবার রঘুনদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত নদীভাঙণরোধ প্রকল্পের উদ্বোধণকালে প্রধান অথিতির বক্তব্যে রাখেন আসম ফিরোজ এমপি। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী রেজা আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান ও এপিএস আনিচুর রহমান প্রমুখ।
কাছিপাড়া ইউনিয়নের বাহেরচর থেকে গোপালিয়া পর্যন্ত ২৫০ মিটার এলাকায় প্রাথমিক পর্যায়ে ১২ হাজার জিও ব্যাগ ফেলে ভাঙণরোধ করা হবে। শিগগিরই মোট সাড়ে ৩ কিলোমিটার এলাকায় স্থায়ী বাঁধ নির্মাণের জন্য একটি প্রকল্প হাতে নেয়া হবে জানিয়েছেন আসম ফিরোজ এমপি।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩২:৫০ ● ২৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ