দুমকিতে প্রতিবেশীর ছাগল মারায় আ’লীগ নেতা আটক!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে প্রতিবেশীর ছাগল মারায় আ’লীগ নেতা আটক!
বৃহস্পতিবার ● ২৮ জুলাই ২০২২


দুমকিতে প্রতিবেশীর ছাগল মারায় আ’লীগ নেতা আটক!

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে পূর্বশত্রুতার জেরে প্রতিবেশীর ১২হাজার টাকা মূল্যের একটি ছাগল মেরে ফেলার অভিযোগে রেজাউল হক রাজন নামের এক আ’লীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতের ফ্রিজ থেকে জবাইকৃত ছাগলের মাংস জব্দ করা হয়। এঘটনায় দুমকি থানায় একটি মামলা দায়ের হয়েছে। ধৃত আসামিকে দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সকালে কোর্টে প্রেরণ করা হয়। ঘটনাটিকে মহল বিশেষের ষড়যন্ত্র বলে দাবি করছে আ’লীগের স্থানীয় নেতারা।
থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানাযায়, উপজেলার আংগারিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা মো. আবু গাজীর সাথে পূর্বশত্রুতার জেরে বুধবার বিকেলে প্রতিবেশী আ’লীগ নেতা রেজাউল হক রাজন তার (আবুর) ১২হাজার টাকা মূল্যের একটি খাশি ছাগল জবাই করে খেয়ে ফেলে। জিজ্ঞেস করতে গেলে তিনি (রাজন) তাঁকে (আবুকে) উল্টো  অকথ্য ভাষায় গালাগাল ও যা পারিস করগে বলে হুমকি দেয়। নিরাপায় হয়ে আবু গাজী ওইদিন সন্ধ্যায় দুমকি থানায় ছাগল মারার মামলা দায়ের করেন। এঘটনায় থানা পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে আংগারিয়ার গ্রামের বাড়ি থেকে অভিযুক্ত আ’লীগ নেতা রেজাউল হক রাজনকে আটক করেছে। এসময় তার বাসার ফ্রীজ তল্লাসি করে ৫কেজি পরিমাণ খাশির মাংস আলামত হিসেবে জব্দ করা হয়। ধৃত রেজাউল হক রাজন দুমকি উপজেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক বলে জানা যায়। রাজনের পরিবার ও স্বজনদের দাবি, ফসল নষ্ট করায় তাড়ানোকালে দৈবাৎ ছাগলটির মাথায় আঘাত লেগে ছটফট করছিল। ক্ষতিপূরণ দেয়ার চিন্তায় তখন ছাগলটি জবাই করা হয়। চুরির প্রশ্ন একদমই ঠিক না। শত্রুতাবসত: বাদি মামলাটি করেছে।
জেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা কাজী আলমগীর বলেন, অভিযোগ সত্য হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিয়মিত মামলায় গ্রেফতার দেখিয়ে আসামীকে কোর্টে সোপর্দ করা হয়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:১১ ● ৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ