উপজেলা পরিষদ নির্বাচন বরগুনায় নৌকার মাঝি হলেন যারা

প্রথম পাতা » বরগুনা » উপজেলা পরিষদ নির্বাচন বরগুনায় নৌকার মাঝি হলেন যারা
শনিবার ● ২ মার্চ ২০১৯


---

বরগুনা সাগরকন্যা প্রতিনিধি॥
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী হলেন বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মোহাম্মদ অলিউল্লাহ অলি।
বরাগুনা সদর উপজেলাসহ ৫ উপজেলায়  বাংলাদেশ আওয়ামী লীগ থেকে চূড়ান্ত মনোনয়ন পেয়েছে, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, আমতলী উপজেলা বর্তমান চেয়ারম্যান জিএম দেলোয়ার হোসেন, বামনা উপজেলা বর্তমান চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা, বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান (ফোরকান)।
সূত্র আরো জানায়, শুক্রবার (১মার্চ) বিকেল সাড়ে ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বের্ডের এক সভায় আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে এ প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়। সভা শেষে দলটির দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ প্রার্থী তালিকা ঘোষণা করা হয়।
চতুর্থ ধাপে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৪ মার্চ, যাচাই-বাছাই ৬ মার্চ, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৩ মার্চ ও ৩১ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪:৪৯:১১ ● ৪২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ