কাউখালীতে আশ্রায়ন প্রকল্পের ঘর পাচ্ছে আরো ২০পরিবার

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে আশ্রায়ন প্রকল্পের ঘর পাচ্ছে আরো ২০পরিবার
মঙ্গলবার ● ১৯ জুলাই ২০২২


কাউখালীতে আশ্রায়ন প্রকল্পের ঘর পাচ্ছে আরো ২০পরিবার

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

‘বাংলাদেশের একজন মানুষ গৃহহীন থাকবে না’ এই শ্লোগানকে সামনে রেখে মুজিববর্ষ উপলক্ষে পিরোজপুরের কাউখালী উপজেলায় আরও ২০ জন গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর প্রদান করা হবে।
আগামী ২১ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাউখালী উপজেলার চর বাশুরী আশ্রায়ণ প্রকল্পের জমিসহ ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন।
মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা  এসব তথ্য জানান।  তিনি বলেন, এর আগে বিভিন্ন পর্যায়ে এই উপজেলায় ৩৬০ জন গৃহহীনকে জমিসহ ঘর বুঝিয়ে দেওয়া হয়েছে।পাশাপাশি আগামী ৩০ নভেম্বর কাউখালী উপজেলাকে ভুমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষনা করা হবে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, যুগ্ন-সাধারন সম্পাদক শাহাজাদী রেবেকা শাহীন চৈতী, উপজেলা জাতীয় পার্টি জেপি’র সাধারন সম্পাদক মনজুরুল মাহাফুজ পায়েল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি.এম সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।
কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা আরো বলেন,প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় প্রথম পর্যায়ে ১১০টি, দ্বিতীয় পর্যায়ে ২৫০টি গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হয়েছে। এবং তৃতীয় পর্যায়ে ২২০টি বরাদ্দকৃত গৃহ নির্মাণ কার্যক্রম চলমান আছে। তৃতীয় পর্যায়ে (দ্বিতীয় ধাপ) আরও ২০ টি ঘরের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৮:২৬ ● ১৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ