এহসান গ্রুপের টাকা আত্মসাৎ মামলাকুয়াকাটা হুজুরের জামিন শুনানী ২৪জুলাই

প্রথম পাতা » পিরোজপুর » এহসান গ্রুপের টাকা আত্মসাৎ মামলাকুয়াকাটা হুজুরের জামিন শুনানী ২৪জুলাই
মঙ্গলবার ● ১৯ জুলাই ২০২২


কুয়াকাটা হুজুরের জামিন শুনানী ২৪ জুলাই

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ করা পিরোজপুরের এহসান গ্রুপের অন্যতম সদস্য এবং ৪টি মামলার অন্যতম আসামী হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের উচ্চ আদালত থেকে ৪২দিনের আগাম জামিন শেষে মঙ্গলবার পিরোজপুরের সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট কোর্টে হাজিরা দেন। দুপুরে পিরোজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাদেকুর রহমানের আদালতে কুয়াকাটা হুজুর হাজির হলে বিচারক আগামী ২৪জুলাই তার জামিন শুনানীর তারিখ রাখেন। আগামী ২১ জুলাই উচ্চ আদালত থেকে নেয়া ৬ সপ্তাহের জামিন শেষ হবে।
পাবলিক প্রসিকিউটর খান মো: আলাউদ্দিন জানান, এহসান গ্রুপের কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ এর ঘটনায় দায়ের করা মামলার আসামী হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের নামে চারটি মামলায় তিনি আসামী রয়েছেন। তিনি উচ্চ আদালত থেকে ৪২ দিনের আগাম জামিন শেষে মঙ্গলবার আদালতে স্বেচ্ছায় হাজির হলে আদালত তার জামিন শুনানীর তারিখ রেখেছেন ২৪ জুলাই।
উল্লেখ্য, প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে গ্রাহকদের থেকে ১৭ হাজার কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে এহসান গ্রুপের চেয়ারম্যান রাগিব আহসানসহ তার ভাইয়েরা জেল হাজতে রয়েছে। তাদের স্থাবর অস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্ত করে জেলা প্রশাসনের আওতায় রাখার নির্দেশ দেয় আদালত।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৯:০৮ ● ১৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ