আমতলীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত-৭

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত-৭
রবিবার ● ১৭ জুলাই ২০২২


আমতলীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত-৭

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলী উপজেলার ব্রিক ফিল্ড নামক স্থানে রাজিব পরিবহন ও  ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রিয়াদ (২২) নামের এক বাসযাত্রী নিহত এবং ৭জন আহত হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার রাত আড়াইটার দিকে। আহতদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাগেছে,  শনিবার রাত আড়াইটার দিকের কুয়াকাটাগামী রাজিব পরিবহনের যাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি সড়কের পাশে খাদে পড়ে দুমড়ে মুড়ছে যায়। ওই বাসে থাকা ৮ যাত্রী গুরুতর জখম হয়। পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই হাসপাতালের চিকিৎসক ডাঃ সুমন খন্দকার গুরুতর আহত চারজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। বরিশাল নেয়ার পথে এদের মধ্যে রিয়াদ (২২) নামের এক বাস যাত্রী নিহত হয়। তার বাড়ী বরিশাল জেলার উজিরপুর উপজেলায়। ঘটনার পরপর ঘটনাস্থল থেকে বাস ও ট্রাক জব্দ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী নিরাপত্তা প্রহরী কাজল ও ইউসুফ বলেন, বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে দুমড়ে মুড়ছে যায়। এতে অনেক আহত হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুমন খন্দকার বলেন, গুরুতর আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে রিয়াদ নামের একজনের অবস্থা আশঙ্কাজনক ছিল।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন,শনিবার রাতে আমতলী উপজেলার  ব্রিক ফিল্ড  নামক স্থানে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, ট্রাক ও বাস পুলিশ হেফাজতে রয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ০:১৩:৩৯ ● ২২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ