পিরোজপুরে আইনজীবী সহকারীকে পিটিয়ে হত্যা

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে আইনজীবী সহকারীকে পিটিয়ে হত্যা
শুক্রবার ● ৮ জুলাই ২০২২


পিরোজপুরে আইনজীবী সহকারীকে পিটিয়ে হত্যা

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে মো. তাজ উদ্দিন শেখ (৩২) নামের এক আইনজীবী সহকারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (৭ জুলাই)  রাতে খুলনায় চিকিৎসাধীন অবস্হায় তার মৃত্যু হয। তিনি জেলার সদর উপজেলার  কদমতলা   ইউনিয়নের দুলিয়ারী কদমতলা গ্রামের মো. শহিদুল ইসলাম  (ছালাম)  শেখের ছেলে। তিনি পিরোজপুর জজ আদালতে আইনজীবী সহকারী হিসাবে  কাজ করতেন।
নিহতের  চাচাতো ভাই মো. লিটন শেখ জানান, গত সোমবার (০৫ জুলাই) বিকালে  তিনি আদালত থেকে অটো রিক্সায় করে বাড়িতে ফিরছিলেন। এ সময় শহরের সরকারী সোহরাওয়ার্দী কলেজ সংলগ্ন অটো রিক্সা ষ্ট্যান্ডে পৌঁছলে অটো রিক্সার ড্রাইভারের সাথে অতিরিক্ত ভাড়া নিয়ে তর্কবিতর্ক  হয়। এসময় ওই ষ্ট্যান্ডে থাকা স্হানীয় দুই যুবক তাকে বেধম মারপিট করেন। এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে তাকে জেলা হাসপাতালে ও পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে চিকিৎসাদীন অবস্হায় বৃহস্পতিবার (০৭ জুলাই) রাত আড়াইটার দিকে তার  মৃত্যু হয়। শুক্রবার (০৮ জুলাই) খুলনায় ময়না তদন্ত শেষে তার মরদেহ গ্রামের বাড়িতে আনা হয়।

সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান জানান, এর আগে গত মঙ্গলবার (০৬ জুলাই) দুপুরে নিহতের পিতা মো. শহিদুল ইসলাম  (ছালাম) বাদী হয়ে হামলা ও মারপিটের অভিযোগ করে একটি মামলা দায়ের করেন। ওই মামলাটিই হত্যা মামলা হিসাবে নেয়া হবে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৩:৩১ ● ১০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ