মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৩

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৩
শনিবার ● ২ জুলাই ২০২২


মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৩

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় ঢাকা থেকে পাথরঘাটাগামী বনফুল পরিবহনের চাপায় শনিবার (২ জুলাই) দুপুরে দুই গরুর বেপারী নিহত ও তিন জন আহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আঃ আজিজ সিকদারের পুত্র হিরু সিকদার (৫০) এবং একই গ্রামের নয়া মিয়া ফকিরের পুত্র জাহাঙ্গীর ফকির (৫৩)। এছাড়া আহতরা হলেন ওই গ্রামের বাবুল হাওলাদারের পুত্র শাহিন হাওলাদার (৩৫), আঃ রশিদ মাতুব্বরের পুত্র ইউনুচ মাতুব্বর (৫৮) ও গরু বহনকারী ট্রলি গাড়ির চালক হিরু মীর (৩০)।
আহত সূত্রে জানাগেছে, পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে গরুর মালিক শাহিন ও ইউনুচ শনিবার ভোর রাতে ২ জন শ্রমিক নিয়ে দুইটি ট্রলি গাড়ি যোগে ২৬টি গরু বিক্রির জন্য পার্শ্ববর্তী ভান্ডারিয়া পৌর বাজারে যায়। সকাল সাড়ে নয়টায় গরু বিক্রি শেষে মঠবাড়িয়ায় ফেরার পথে তুষখালী হাওলাদার ফিলিং স্টেশনের সম্মুখ সড়কে পৌঁছামাত্র বেপরোয়া গতিতে আসা ঢাকা থেকে পাথরঘাটাগামী যাত্রীবাহী বনফুল পরিবহন (ঢাকা মেট্টে-ব-১৪-২৭৯০৭৬) একটি ট্রলি গাড়িকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রলি গাড়িটি দুমড়ে মুচড়ে খাদে পড়ে যায়। এ সময় স্থানীয়রা ট্রলির ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হিরু সিকদার ও জাহাঙ্গীরকে মৃত ঘোষনা করেন।
মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ শাবলীন আক্তার বলেন, হিরু সিকদার ও জাহাঙ্গীরকে মৃত অবসৃহায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল এবং আহতদ ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে ড্রাইভারসহ গাড়ির হেলাপার ও সুপারভাইজর পালাতক রয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৪:২০ ● ২১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ