তালতলীতে স্বতন্ত্র প্রার্থী কর্তৃক প্রধানমন্ত্রীকে কটুক্তির অভিযোগ!

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে স্বতন্ত্র প্রার্থী কর্তৃক প্রধানমন্ত্রীকে কটুক্তির অভিযোগ!
শনিবার ● ১১ জুন ২০২২


তালতলীতে স্বতন্ত্র প্রার্থী কর্তৃক প্রধানমন্ত্রীকে কটুক্তির অভিযোগ!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দুলাল ফরাজীর বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও নৌকা প্রতিক নিয়ে কটুক্তির অভিযোগ ওঠেছে।  শনিবার বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে আওয়ামীলীগ প্রার্থী মোঃ কামরুজ্জামান বাচ্চ মিয়া এমন অভিযোগ করেন। নৌকা প্রতিক এবং প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির ঘটনায় দুলাল ফরাজীকে গ্রেপ্তারের দাবী জানিয়েছেন তিনি।
লিখিত বক্তব্যে আওয়ামীলীগ প্রার্থী কামরুজ্জামান বাচ্চু বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দুলাল ফরাজী প্রধানমন্ত্রী ও নৌকা প্রতিক নিয়ে কটুক্তি করে শুক্রবার তার একটি নির্বাচনী সভায় বক্তব্য দেন। ওই বক্তব্য মহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় ওঠে। শনিবার আওয়ামীলীগ প্রার্থী বাচ্চু উপজেলা দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় দুলাল ফরাজীকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান।
সংবাদ সম্মেলনে এ সময় আরো উপস্থিতি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবুল কাশেম হাওলাদার, যুগ্ন-সাধারণ সম্পাদক ইউসুফ আলী হাওলাদার, দপ্তর সম্পাদক আব্দুল মান্নানসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ  নেতৃবৃন্দ।
বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী দুলাল ফরাজী অভিযোগ অস্বীকার করে বলেন, প্রধানমন্ত্রী ও নৌকা প্রতিক নিয়ে কটুক্তির প্রশ্নই আসে না। আওয়ামীলীগ প্রার্থী ষড়যন্ত্র করে আমার বিরুদ্ধে এমন মিথ্যা অভিযোগ এনেছেন।
তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন অপু বলেন, এ বিষয়ে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২৩:৪৮ ● ২৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ