মহানবী(সাঃ) অবমাননার প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ

প্রথম পাতা » পিরোজপুর » মহানবী(সাঃ) অবমাননার প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ
শনিবার ● ১১ জুন ২০২২


মহানবী(সাঃ) অবমাননার প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

সায়্যেদুল আম্বিয়া মোহাম্মদ (সঃ) ও  হযরত আয়শা (রাঃ) কে নিয়ে ভারতের বিজেপি নেত্রী নুপুর শর্মা ও নবীন কুমারের কুরুচির্পূন বক্তব্যের প্রতিবাদ ও শাস্তির দাবিতে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার সর্বস্তরের আলেম-ওলামা ও তৌহিদী মুসলিম জনতা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।
শনিবার (১১ জুন) সকাল ১০ টায় উপজেলার জামিয়া আরাবিয়া সাতকাছিমিয়ার আয়োজনে মাদ্রাসার ময়দান থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ গেটে অবস্থান করে এ কর্মসূচি পালন করে। এসময় জামিয়া আরাবিয়া সাতকাছিমা মাদ্রসার সিনিয়র মহাদ্দিস মাওলানা ফেরদাউছুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে জামিয়া আরাবিয়ার সাইখুল হাদিস মাওলানা হেমায়েতউদ্দিন বলেন, দ্রুত সময়ের মধ্যে ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করে জবাব নিয়ে রাষ্ট্রীয় ভাবে নিন্দা না করলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।
অনুষ্ঠিত বিক্ষোভ ও পথ সভায় বক্তব্য রাখেন, মাওলানা রুহুল আমিন, মুফতি ওবায়দুল্লাহ মাশকুর, মুফতি আবুলবাশার নাজিরী, মাওলানা ইখলাসুর রহমান, জেলা ইমাম সমিতির সাধারন সম্পাদক আলহাজ মাওলানা রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, ৭নং শেখমাটিয়া ইউপি চেয়ারমান আতিয়ার রহমান চৌধুরী (নান্নু), উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মো. আবু হাসান খান প্রমুখ।
এসময় বক্তারা বলেন, মহানবী (সাঃ) কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপির দুই নেতা বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত করছে। তাই এই দুই কুলাঙ্গার নেতার কর্মকান্ডে সারা বিশ্বের মুসলিম সমাজ তীব্র প্রতিবাদ জানাচ্ছে। আমরাও তাদের সাথে ঐক্যমত প্রকাশ করছি। এবং এ ধরনের কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এর পাশাপাশি এই কুলাঙ্গার দুই নেতার ধর্মীও শান্তি বিনষ্টের দায়ে সর্বোচ্চ শাস্তির দাবি করছি।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৩:১২ ● ৩৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ