গলাচিপায় আ’লীগের বিক্ষোভ সমাবেশ

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় আ’লীগের বিক্ষোভ সমাবেশ
শনিবার ● ৪ জুন ২০২২


গলাচিপায় আ’লীগের বিক্ষোভ সমাবেশ

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির প্রতিবাদে সারাদেশের ন্যায় গলাচিপায়  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।
শনিবার (৪ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে গলাচিপা পৌরমঞ্চে এ কর্মসূচির অংশ হিসেবে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে গলাচিপা উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মহিলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, উপজেলা মৎস্য লীগ, উপজেলা শ্রমীক লীগ,  স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠণের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
গলাচিপা পৌরমঞ্চ  থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে দলটির নেতা-কর্মীরা। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের পৌরমঞ্চে এসে সমাবেশে মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম মস্তফা টিটো, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুগ্ন সাধারন সম্পাদক শাহীন শাহ, সহ সভাপতি  হাজী মজিবর রহমান, হাজী শাহজাহান মিয়া, রেজাউল করিম, মাইনুল ইসলাম রনো, সর্দার মুহাম্মদ শাহ আলম, মেহেদী মাসুদ জুয়েল, পৌর মেয়র আহসানুল হক তুহিন, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এ সময় বক্তারা শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির তীব্র নিন্দা জানান এবং বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের শিক্ষাঙ্গনসহ দেশের বিভিন্নস্থানে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপপ্রয়াস প্রতিহত করতে নেতা-কর্মীদের সোচ্চার থাকার আহ্বান জানান।
বক্তারা বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতেই একাত্তরের পরাজিত শক্তি ও মুক্তিযদ্ধের চেতনাবিরোধী এবং জাতির পিতার হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। এসব ষড়যন্ত্রের সাথে জড়িতদের রাজনৈতিকভাবে মাঠে থেকে মোকাবেলা এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিতেও সরকারের প্রতি জোর দাবি জানান বক্তারা।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৩:০৬ ● ৩৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ